Your comments

ধন্যবাদ ভাই, যে লিংক টি নিয়ে ঝামেলা হয়েছিল সেটি হচ্ছে https://www.adstimer.com?ref=Nahid_Khan তার পরে আমি গুগলের সর্টেনার (https://goo.gl) এবং bitly.com থেকে সর্টেনার ব্যবহার করেছি, কিন্তু তাও ঝামেলা করছে। তাহলে আপনিই বলেন আমি কিভাবে প্রকাশ করবো ??

নীতিমালা তো আমি না বুঝে ভঙ্গ করেছিলাম, তার জন্য আমি ক্ষমা চেয়ে উপরে লিখেছি। আর আপনি আমাকে বললেন যে, (এটা এখন অনেকটা নির্ভরশীল এডমিনদের উপর ) তবে আমি কিভাবে আমার কথা গুলো এডমিনের কাছে পৌছাবো ?? আমি কিছু বুঝতে পারছি না। দয়া করে আমাকে সাহায্য করেন ভাই।

আমার Original link টি একটি রেফারেল লিংক । সেটি প্রকাশ করলেও ওই একই কথা বলে। কি করবো ভাই হেল্প করেন প্লিজ !!!

ভাই আপনি কি আমার উপরের সমস্যাটা ভালো করে পরে দেখেছেন ? আমি কিন্তু আমার উপরের ম্যাসেজ টায় বলেছি যে, গুগলের সর্টেনার (https://goo.gl) এবং bitly.com থেকে সর্টেনার করেও তো টিউন পাবলিশ করতে পারছি না। বার বার শুধু বলছে যে, (টিউনের বিষয়বস্তুতে এমন শব্দ/শব্দ সমূহ/অক্ষর/সংকেত (Symbol) রয়েছে যা টেকটিউনসে নিষিদ্ধ। এগুলো হচ্ছে: goo.gl/) । তাহলে কি বা কোন সর্টেনার ব্যবহার করলে টেকটিউনের নীতিমালা ভঙ্গ হবে না। দয়াকরে এর থেকে ভালো কার্যকরী একটা সমাধান দিন প্লিজ.........।

***শুধুমাত্র নিজের URL হবে নাকি নিচের হবে কথাটি ? আপনাদের নীতিমালাতেও এই ভুল কথাটি লেখা আছে, দয়াকরে সংশোধন করে দিবেন। ধন্যবাদ

নীতিমালা ভঙ্গ করেছি তা তো আমি বুঝতে পেরেছি। পেরেছি বলেই তো আপনাদের কাছে টিউনারশীপ ফিরে পাওয়ার জন্য অনুরোধ করেছি। দয়াকরে আমারে টিউনারশীপ ফেরত দিয়ে সাভাবিকভাবে টিউন করার অধিকার দেন।