0

টিউনের বিষয়বস্তুতে এমন শব্দ/শব্দ সমূহ/অক্ষর/সংকেত (Symbol) রয়েছে যা টেকটিউনসে নিষিদ্ধ। এগুলো হচ্ছে: goo.gl/

NahidKhanRajib 8 years ago updated by hosenur 8 years ago 10

আমি গুগলের সর্টেনার (https://goo.gl) এবং bitly.com থেকে সর্টেনার করেও তো টিউন পাবলিশ করতে পারছি না। বার বার শুধু বলছে যে, (টিউনের বিষয়বস্তুতে এমন শব্দ/শব্দ সমূহ/অক্ষর/সংকেত (Symbol) রয়েছে যা টেকটিউনসে নিষিদ্ধ। এগুলো হচ্ছে: goo.gl/) । তাহলে কি বা কোন সর্টেনার ব্যবহার করলে টেকটিউনের নীতিমালা ভঙ্গ হবে না। প্লিজ সাহায্য করেন

যদি URL Shorter ব্যবহার করার প্রয়োজন হয় তাহলে শুধুমাত্র নিজের URL Shorter গুলিকে ব্যবহার করা যাবেঃ

http://www.techtunes.com.bd/techtunes/tune-id/68446 এই পোস্ট দেখুন । এখানে আপনার উত্তর রয়েছে ।

ভাই আপনি কি আমার উপরের সমস্যাটা ভালো করে পরে দেখেছেন ? আমি কিন্তু আমার উপরের ম্যাসেজ টায় বলেছি যে, গুগলের সর্টেনার (https://goo.gl) এবং bitly.com থেকে সর্টেনার করেও তো টিউন পাবলিশ করতে পারছি না। বার বার শুধু বলছে যে, (টিউনের বিষয়বস্তুতে এমন শব্দ/শব্দ সমূহ/অক্ষর/সংকেত (Symbol) রয়েছে যা টেকটিউনসে নিষিদ্ধ। এগুলো হচ্ছে: goo.gl/) । তাহলে কি বা কোন সর্টেনার ব্যবহার করলে টেকটিউনের নীতিমালা ভঙ্গ হবে না। দয়াকরে এর থেকে ভালো কার্যকরী একটা সমাধান দিন প্লিজ.........।

***শুধুমাত্র নিজের URL হবে নাকি নিচের হবে কথাটি ? আপনাদের নীতিমালাতেও এই ভুল কথাটি লেখা আছে, দয়াকরে সংশোধন করে দিবেন। ধন্যবাদ

প্রথমেই আমার ভাষাগত ভূলের জন্য ক্ষমা চাচ্ছি ।

দেখুন, এই মুহূর্তে কেনো এমন হচ্ছে তা আমি বলতে পারছি না । আপনি আপনার লিংক এর original link টি প্রকাশ করুন ।

ধন্যবাদ ।

আমার Original link টি একটি রেফারেল লিংক । সেটি প্রকাশ করলেও ওই একই কথা বলে। কি করবো ভাই হেল্প করেন প্লিজ !!!

আপনি একটা বিষয় কিন্তু ভুল বললেন, আসল লিংক কোনোদিন রেফারেল হয় না । আসল লিংক প্রকাশের চেষ্টা করুন । যদি ব্যার্থ হন তবে জানাবেন এবং লিংকটি আমাকে অনুগ্রহ করে দেবেন ।

টিউন বা টিউমেন্ট করলে অবশ্যই টেকটিউনস নীতিমালা মেনে করবেন। টেকটিউনস এর পাশেই থাকুন । আসুন আমরা টেকটিউনস কে আবার প্রাণবন্ত করে তুলি ।

ধন্যবাদ ।

ধন্যবাদ ভাই, যে লিংক টি নিয়ে ঝামেলা হয়েছিল সেটি হচ্ছে https://www.adstimer.com?ref=Nahid_Khan তার পরে আমি গুগলের সর্টেনার (https://goo.gl) এবং bitly.com থেকে সর্টেনার ব্যবহার করেছি, কিন্তু তাও ঝামেলা করছে। তাহলে আপনিই বলেন আমি কিভাবে প্রকাশ করবো ??

এটাও নিয়মের বাইরে । আপনি কোনোভাবেই কোনো রেফারেল লিংক প্রকাশ করতে পারবেন না । নীতিমালা ১.১৬ অনুসারে আপনার টিউনারশীপ বাতিল করা হতে পারে । আপনার যদি ঐ লিংক প্রকাশের প্রয়োজন থেকেই থাকে তাহলে শুধু https://www.adstimer.com প্রকাশ করুন।

টিউন বা টিউমেন্ট করলে অবশ্যই টেকটিউনস নীতিমালা মেনে করবেন। টেকটিউনস এর পাশেই থাকুন । আসুন আমরা টেকটিউনস কে আবার প্রাণবন্ত করে তুলি ।

ধন্যবাদ ।

আশা করি আপনি আপনার উত্তর পেয়েগেছেন । আপনার সমস্যা সমাধান হয়ে গেছে বলে আমি ধরে নিচ্ছি ।

টিউন বা টিউমেন্ট করলে অবশ্যই টেকটিউনস নীতিমালা মেনে করবেন। টেকটিউনস এর পাশেই থাকুন । আসুন আমরা টেকটিউনস কে আবার প্রাণবন্ত করে তুলি ।

ধন্যবাদ ।

অলাইনে যারা কাজ করে ইনকাম করতে চান তাদের কে বলছি। এখান থেকে একাউন্ড করে ইনকাম করতে পারবেন প্রতি মাসে ৫০০০/১০,০০০ টাকা তবে শুধু একাউন্ড খুলে রাখলে হবে না কাজ করতে হবে। কি ভাবে কাজ করতে হবে এখানে সবকিছু দেওয়া আছে দেখে নিবেন দয়া করে।

https://moneyonline-earnbd.blogspot.com/2016/09/online-1-10_7.html