0

আমি একজন নবীন টিউনার, যে ভুল হয়েছে তা আমার অনিচ্ছাকৃত। দয়াকরে আমাকে সাহায্য করুন।

NahidKhanRajib 8 years ago updated by এস এম মাহমুদুল হাসান 8 years ago 5

1.টিউনার আইডি: NahidKhanRajib

2.টিউনের লিংক (যে টিউন স্থগিত হয়েছে) : http://www.techtunes.com.bd/?p=451480

3.নিজ থেকে বুঝতে পারা টিউন স্থগিতে কারণ : (১) টিউন স্থগিত করা সত্তেও পুনরায় টিউন পুঃপ্রকাশের চেষ্টা (২) নিজের ব্লগসাইটের সরাসরি লিংকে রিডাইরেক্ট


-- আমি নিজ থেকে টেকটিউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছিএবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। আমি সম্মতি জানাছি যে আমার টিউনারশীপ ফেরত দেওয়া হলে আমি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকব এবং টেকটিউনস নীতিমালা ভঙ্গ হয় এমন কোন কাজ আমার টিউন ও টিউনে প্রকাশ পাবে না। যদি পুনরায় কোন নীতিমালা ভঙ্গ হয় তবে টেকটিনস থেকে স্থায়ী ভাবে আমার সকল টিউন স্থগিত ও টিউনারশীপ স্থগিত করা সহ যে কোন ব্যবস্হা গ্রহণ করতে পারবে।

আপনি নিশ্চই কোনো নীতিমালা ভঙ্গ করেছেন । টেকটিউনস সজিপ্র তে ভিজিট করুন । ওখানে আপনার প্রশ্নের উত্তর রয়েছে । টিউন বা টিউমেন্ট করলে অবশ্যই টেকটিউনস নীতিমালা মেনে করবেন। টেকটিউনস এর পাশেই থাকুন । আসুন আমরা টেকটিউনস কে আবার প্রাণবন্ত করে তুলি ।

ধন্যবাদ ।

নীতিমালা ভঙ্গ করেছি তা তো আমি বুঝতে পেরেছি। পেরেছি বলেই তো আপনাদের কাছে টিউনারশীপ ফিরে পাওয়ার জন্য অনুরোধ করেছি। দয়াকরে আমারে টিউনারশীপ ফেরত দিয়ে সাভাবিকভাবে টিউন করার অধিকার দেন।

এটা এখন অনেকটা নির্ভরশীল এডমিনদের উপর । আপনার নীতিমালা ভঙ্গ করা ঠিক হয় নি । এক্ষেত্রে আমি কিছু করতে পারব না । দুঃখিত । তবে আপনি নিজে যদি এমন পোস্ট দেখেন যে নীতিমালা ভঙ্গ করেছে, তাহলে টেকটিউনস কে জানান ।

ধন্যবাদ ।

নীতিমালা তো আমি না বুঝে ভঙ্গ করেছিলাম, তার জন্য আমি ক্ষমা চেয়ে উপরে লিখেছি। আর আপনি আমাকে বললেন যে, (এটা এখন অনেকটা নির্ভরশীল এডমিনদের উপর ) তবে আমি কিভাবে আমার কথা গুলো এডমিনের কাছে পৌছাবো ?? আমি কিছু বুঝতে পারছি না। দয়া করে আমাকে সাহায্য করেন ভাই।

Admin রা সবই দেখেন ।

টিউন বা টিউমেন্ট করলে অবশ্যই টেকটিউনস নীতিমালা মেনে করবেন। টেকটিউনস এর পাশেই থাকুন । আসুন আমরা টেকটিউনস কে আবার প্রাণবন্ত করে তুলি ।

ধন্যবাদ ।