Your comments

ঠিক আছে ভাই আমি চেষ্টা করব। আমি ইতোমধ্যে যতগুলো পোস্ট করেছি সবগুলোই আমার নিজের লেখা এবং কপি পেস্ট মুক্ত আপনি চেক করে দেখিয়েন। ২ টা ব্যতিক্রম পোস্ট করেছিলাম যা আপনাদের নীতিমালার বাইরে ছিল এবং আমি বুঝতে পারি নি। এজন্য আমি একান্ত ভাবে দুঃখিত। আমার অ্যাকাউন্ট টা অনেকদিন থেকে ব্লক তাই বিভিন্ন পোস্ট মাথায় থাকা সত্ত্বেও লিখতে পারি নি এবং পরে দেখেছি যে ওই পোস্ট গুলা অনেক জ্ঞানী ভাই টেকটিউন্স এ পোস্ট করে ফেলেছে। তাই আর আমি ওদিকে আগাইতে পারি নি। যাই হোক আমার বদলে অন্যরা যেহেতু পোস্ট করেছে এতেই আমি খুশি। ভাই আমি ইচ্ছা করলে আর একটা অ্যাকাউন্ট তৈরি করে নতুন নতুন পোস্ট করতে পারতাম কিন্তু করি নাই কারণ আমি জানি টেকটিউন্স এর অ্যাডমিন ভাইরা অনেক ভাল এবং মেধাবী। আমি আমার অপরাধ স্বীকার করে যদি তাদের কাছে ক্ষমা চাই তাহলে ইনশাল্লাহ তারা আমার অ্যাকাউন্ট আবার অ্যাক্টিভ করে দেবে। ভাই আমি একটা নতুন পোস্ট মাইক্রোসফট ওয়ার্ড এ অর্ধেক লিখে রেখেছি। ভাবতেছি ওই পোস্ট টা ২/১ দিনের মধ্যে কমপ্লিট করে রাখব। কিন্তু তা টেকটিউন্স এ পোস্ট করতে পারব যদি আপনি আমাকে সাহায্য করেন। কি সাহায্য বুঝতেই তো পারছেন। ভাই আমি অবশ্যই অবশ্যই চেষ্টা করব ৩০ নভেম্বর এর মধ্যে মান সম্মত ৩ টি পোস্ট টেকটিউন্স কে উপহার দিতে। আপনি দোয়া রাখিয়েন একটু। ভাল থাকবেন। আসসালামুয়ালাকুম ভাই। 

ওকে ভাই। আমি একান্তই দুঃখিত। ভাই আপনাদের রুল এ এমন কোন লিখা চোখে পড়ে নাই আমার যে পিডিএফ এও লিঙ্ক দেয়া যাবে না । তাই বুঝতে পারি নি ভাই। আর তা ছাড়া আমি যে পোস্ট টা দিছি ওটা একদম রিয়াল ভাই। আপনি মনে হয় আমার পিডিএফ টা ডাউনলোড করেছেন নিশ্চয় । ভাই আপনাকে একটা কথা বলি আমার পোস্ট টা ডিলিট দিছেন ভাল কথা কিন্তু আপনি আমার ওই পিডিএফ টা একবার ভাল করে পড়ে মানি আরন করতে পারবেন ১০০%। আমার এফিলিয়েট লিং ব্যাবহার করার দরকার নাই আপনি জাস্ট ওই লিঙ্ক টাতে ঢুকে আমার এফিলিয়েট আইডি কেটে দিয়েও রেজিস্ট্রেশান করে চেষ্টা করে দেখতে পারেন। ভাই রে আমি যদি আরন না করতাম তাহলে কি ওই পিডিএফ টা বানাইতাম ?  আমি ২০ USD এর মত আরন করছি আর এখনও আরন রানিং আছে আমার। আপনি যদি আরন করতে না পারেন আমি বলছি তাহলে এর সম্পূর্ণ দায়িত্বভার আমি নিতে প্রস্তুত থাকব যে আসলে আমি এটা মিথ্যা অপপ্রচার চালাইতেছি। ওকে আমার পোস্ট Techtunes এ দেয়ার দরকার নাই কিন্তু আপনি যদি আরন করেন তাহলে ক্ষতি কি?  ভাই ওই যে বাংলাদেশে এই ফেক ক্লিক এর সাইট গুলা আসা তে কেউ এখন বিশ্বাস করে না যে অনলাইন আয় জীবনেও সম্ভব। কিন্তু আমি এটা বিশ্বাস করি না কারন আমি নিজে আরন করতেছি এবং টাকাও সাথে সাথে Payza তে নিয়ে নিছি। এর পরেও আমি কি করে মিথ্যা অপ প্রচার চালাইতে পারি আপনি এ বলেন। ভাই আপনি যদি আরন করতে সক্ষম হন তাহলে জানাইয়েন আমাকে। তারপর আমার পোস্ট টা একটু বিবেচনা করিয়েন। ভাই আমি আর এই এফিলিয়েট সম্পর্কিত পোস্ট Techtunes এ করব না আপনাদের অনুমতি ছাড়া। আমাকে শেষবারের মত টিউনার শিপ টা ফিরিয়ে দেন ভাই। একান্তই একন্তই দুঃখিত আমি ভাই। প্লিজ ভাই একটু বিবেচনা করিয়েন ভাই। ধন্যবাদ আপনাকে।


অ্যাডমিন ভাই আপনি বললেন যে আমার টিউনার শিপ ফিরিয়ে দেয়া দিয়েছেন কিন্তু অ্যাকাউন্ট এ ঢুকে দেখি তো যে রকম ছিল ওইরকম এ আছে। কোন পোস্ট নাই কিছু নাই। শুধু প্রোফাইল টা আছে। নিচে এই আমার ড্যাশবোর্ড এর ইমেজ টা দেখুন। ভাই একটু ঠিক করে দেন না প্লিজ