0

২ দিন হলো অ্যাকাউন্ট করলাম, টিউনারবোর্ডে টিউন করার অপসান নেই কেনো?

Mahfuz5242 8 years ago updated by এস এম মাহমুদুল হাসান 8 years ago 5

২ দিন হলো অ্যাকাউন্ট করলাম, টিউনারবোর্ডে টিউন করার অপসান নেই কেনো? কোনো অপসান নেই। আমি কোনো নিয়ম ভং-ই করিনি। একদম নতুন অ্যাকাউন্ট করলাম, কোথাও কোনো কমেন্ট করিনি, পোস্ট করিনি। কমেন্ট করার-অ তো অপসান নেই দেখতেসি। হেল্প প্লিজ। Image 173

টেকটিউনস এ আগে যারা লিখত, তারা প্রযুক্তির দিক থেকে অনেক দক্ষ । তারা টেকটিউনসের সাথে আছে অনেক বছর । এক দিনের মেম্বারশীপ এ আপনার উচিত আগে লিজে শেখা । এখানে অনেক কিছুই আছে যা আপনি জানেনে না । এরকম না হলে আপনি আগে নিশ্চই কোনো নীতিমালা ভঙ্গ করেছেন । হয়ত আপনার আগে আইডি ছিলো, সেই আইডি দিয়ে আপনি কোনো নীতিমালা ভঙ্গ করেছিলেন । টেকটিউনস সজিপ্র তে ভিজিট করুন । টিউন করা সম্পর্কিত সাধরণ প্রশ্ন এর উত্তর সেখানে রয়েছে। টিউন বা টিউমেন্ট করলে অবশ্যই টেকটিউনস নীতিমালা মেনে করবেন। টেকটিউনস এর পাশেই থাকুন । আসুন আমরা টেকটিউনস কে আবার প্রাণবন্ত করে তুলি ।

ধন্যবাদ ।

আমি কোনো টিউন বা কমেন্ট কিছুই করিনি। আপনি মডারেটর হইলে প্লিজ হেল্প করুন। জাস্ট অ্যাকাউন্ট খুললাম ৩ দিন পার হয়েছে।

আমি মডারেটর বা আডমিন কিছুই নই । তবে কিছুদিন আগে টেকটিউনস এর কমিঊনিটি ম্যানেজার পদে আবেদন করার জন্য টেকটিউনস থেকেই আমাকে বলা হয়েছিল । করেছি, কোনো সারা পাইনি অবশ্য ।

টিউন বা টিউমেন্ট করলে অবশ্যই টেকটিউনস নীতিমালা মেনে করবেন। টেকটিউনস এর পাশেই থাকুন । আসুন আমরা টেকটিউনস কে আবার প্রাণবন্ত করে তুলি ।

ধন্যবাদ ।

vai kebaba khollan akto bolan ame kholta parta c na

ভাই আপনার কি আগে আরো একাঊন্ট ছিলো যা দিয়ে আপনি নীতিমালা ভাঙ্গ করেছিলেন ? এরকম না হলে টিউনার রেজিস্ট্রেশন হয়ত বা সাময়িক সময়ের জন্য বন্ধ করা হয়েছে । আপনারা হয়ত জানেন না টেকটিউনস 3.0 খুব শীঘ্রই সাধারণের ব্যবহার উপযোগী হয়ে যাবে । তাই হয়ত সাইটের কাজ চলছে ।

ধন্যবাদ ।