0
Completed

টিউনারশিপ ফেরত পেতে চাই

Stefun Jahangir Carzon 10 years ago updated by Techtunes (Techtunes) 10 years ago 5
  1. টিউনার আইডি: carzon
  2. টিউনের লিংক (যে টিউন স্থগিত হয়েছে) : http://www.techtunes.com.bd/?p=216253
  3. নিজ থেকে বুঝতে পারা টিউন স্থগিতে কারণ : নিজের সাইট এর প্রচারণা করার জন্য আমাকে ব্লক করা হয়েছে। এমনটি হয়েছে টেকটিউন্স এর নীতিমালা সম্পর্কে আমার অজ্ঞতার কারনে। এটি সম্পুর্ন আমার ভুল ছিল। আমি আমার ভুল বুঝতে পেরেছি। এবং আমি কথা দিচ্ছি আমার দ্বারা ভবিষ্যতে এ ধরনের ভুল হবে না।
-- আমি নিজ থেকে টেকটিউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছি এবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। আমি সম্মতি জানাছি যে আমার টিউনারশীপ ফেরত দেওয়া হলে আমি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকব এবং টেকটিউনস নীতিমালা ভঙ্গ হয় এমন কোন কাজ আমার টিউন ও টিউনে প্রকাশ পাবে না। যদি পুনরায় কোন নীতিমালা ভঙ্গ হয় তবে টেকটিনস থেকে স্থায়ী ভাবে আমার সকল টিউন স্থগিত ও টিউনারশীপ স্থগিত করা সহ যে কোন ব্যবস্হা গ্রহণ করতে পারবে।

Answer

Answer
Completed
আপনার বেশির ভাগ টিউনই পেন্ডিং করা হয়েছে টেকটিউনস নীতিমালা ভেঙ্গে টিউন করার কারনে। আপনার টিউনার আইডি ফিরিয়ে দেয়া হলে পরবর্তি টিউনের ক্ষেত্রে টেকটিউনস নীতিমালা মানবেন তার নিশ্চয়তা কি?এই টপিকের মাধ্যমে সঠিক নিশ্চয়তা প্রদান করুন।
ভাই আপনার তাকি খুলে দিয়েছে?
Answer
Completed
আপনার বেশির ভাগ টিউনই পেন্ডিং করা হয়েছে টেকটিউনস নীতিমালা ভেঙ্গে টিউন করার কারনে। আপনার টিউনার আইডি ফিরিয়ে দেয়া হলে পরবর্তি টিউনের ক্ষেত্রে টেকটিউনস নীতিমালা মানবেন তার নিশ্চয়তা কি?এই টপিকের মাধ্যমে সঠিক নিশ্চয়তা প্রদান করুন।
পরবর্তি টিউনের ক্ষেত্রে টেকটিউনস নীতিমালা মানবো তার নিশ্চয়তার জন্য কি নিচের বিশ্লেষণ টা কি যথেষ্ট নয়?




আমি এই কমিউনিটির সাথে আছি প্রায় প্রথম থেকেই। আমি এখানে প্রথম পোষ্ট করি 16 June, 2012 তে। এত বছর ধরে যেহেতু এই কমিউনিটির সাথে আছি তাহলে নিশ্চয় এটুকু বুঝা যায় যে আমি Techtunes এর শুভাকাঙ্ক্ষী। 
আমার যেইসব টিউন গুলো পেন্ডিং করা হয়েছে সবগুলো প্রায় একই ভুল। সত্যি বলতে তখন আমি আসলেই নীতিমালা গুলো জানতাম না।

সঠিক নিশ্চয়তা প্রদানের জন্য কিছু যুক্তিঃ 
আমার বর্তমানে ১৩ টি টিউন live আছে এবং ৫ টি টিউন  pending করা হয়েছে।


আমার ১৩ টি টিউন এর মাঝে ৪০০০ এর অধিক ইউজার পড়েছে এমন টিউন আছে ৪ টি। -

১# টেকটিউন্স এ আমার ৩য় টিউন (টিউন করার তারিখ- ১৮.০৯.১২) - পড়েছেন ৪,৯৪৪ জন ( এই টিউন টি ৯৯ জন পছন্দের তালিকায় রেখেছেন এবং ৬ জন মন্তব্য করেছেন )

২# টেকটিউন্স এ আমার ৬ষ্ঠ টিউন (টিউন করার তারিখ- ২৬.০৩.১৩) - পড়েছেন ৫,৯৯৮ জন ( এই টিউন টি ৪৮ জন পছন্দের তালিকায় রেখেছেন এবং ৭৮ জন মন্তব্য করেছেন )

৩# টেকটিউন্স এ আমার ৯ম টিউন (টিউন করার তারিখ- ২.০৪.১৩) - পড়েছেন ৫,৫৮৪ জন ( এই টিউন টি ৫৪ জন পছন্দের তালিকায় রেখেছেন এবং ৩ জন মন্তব্য করেছেন )

৪# টেকটিউন্স এ আমার ১৫তম টিউন (টিউন করার তারিখ- ২৪.০৫.১৩) - পড়েছেন ৬,৪২৩ জন ( এই টিউন টি ৩৩ জন পছন্দের তালিকায় রেখেছেন এবং ১৩ জন মন্তব্য করেছেন )

৪০০০+ দেখা এই ৪ টি টিউন এর বিশ্লেষণ রেজাল্টঃ


এই ৪ টি টিউন মোট পড়েছেনঃ ২২,৯৪৯ জন
এই ৪ টি টিউন মোট পছন্দের তালিকায় রেখেছেনঃ ২৩৪ জন
এই ৪ টি টিউন এ মোট মন্তব্য হয়েছেঃ ১০০


আমার ১৩ টি টিউন এর মাঝে ২০০০ - ৩৯৯৯ জন ইউজার পড়েছে এমন টিউন আছে ৬ টি। -

১# টেকটিউন্স এ আমার ৪র্থ টিউন (টিউন করার তারিখ- ২১.০৯.১২) - পড়েছেন ২,৫৪৯ জন ( এই টিউন টি ১১৩ জন পছন্দের তালিকায় রেখেছেন এবং ১৬ জন মন্তব্য করেছেন )

২# টেকটিউন্স এ আমার ৫ম টিউন (টিউন করার তারিখ- ২৩.০৯.১২) - পড়েছেন ২,১৯২ জন ( এই টিউন টি ৮৯ জন পছন্দের তালিকায় রেখেছেন এবং ১২ জন মন্তব্য করেছেন )

৩# টেকটিউন্স এ আমার ১০ম টিউন (টিউন করার তারিখ- ০৪.০৪.১৩) - পড়েছেন ২,৮৬০ জন ( এই টিউন টি ৩৪ জন পছন্দের তালিকায় রেখেছেন এবং ১৫ জন মন্তব্য করেছেন )

৪# টেকটিউন্স এ আমার ১১তম টিউন (টিউন করার তারিখ- ১৪.০৪.১৩) - পড়েছেন ২,৩৭৮ জন ( এই টিউন টি ২৮ জন পছন্দের তালিকায় রেখেছেন এবং ৮ জন মন্তব্য করেছেন )

৫# টেকটিউন্স এ আমার ১২তম টিউন (টিউন করার তারিখ- ০৪.০৪.১৩) - পড়েছেন ৩,২৭১ জন ( এই টিউন টি ৪২ জন পছন্দের তালিকায় রেখেছেন এবং ১১ জন মন্তব্য করেছেন )

৬# টেকটিউন্স এ আমার ১৬তম টিউন (টিউন করার তারিখ- ২৯.০৫.১৩) - পড়েছেন ২,৭১১ জন ( এই টিউন টি ৪৬ জন পছন্দের তালিকায় রেখেছেন এবং ২ জন মন্তব্য করেছেন )

২০০০ - ৩৯৯৯ বার দেখা এই ৬ টি টিউন এর বিশ্লেষণ রেজাল্টঃ


এই ৬ টি টিউন মোট পড়েছেনঃ ১৫,৯৬১ জন
এই ৬ টি টিউন মোট পছন্দের তালিকায় রেখেছেনঃ ৩৫২ জন
এই ৬ টি টিউন এ মোট মন্তব্য হয়েছেঃ ৬৪


আমার ১৩ টি টিউন এর মাঝে ০ - ১৯৯৯ জন ইউজার পড়েছে এমন টিউন আছে ৬ টি। -

১# টেকটিউন্স এ আমার ১ম টিউন (টিউন করার তারিখ- ১৬.০৬.১২) - পড়েছেন ৩৫৮ জন ( এই টিউন টি ১২ জন পছন্দের তালিকায় রেখেছেন এবং ০ জন মন্তব্য করেছেন )

২# টেকটিউন্স এ আমার ২য় টিউন (টিউন করার তারিখ- ২৩.০৯.১২) - পড়েছেন ৩২৬ জন ( এই টিউন টি ১৮ জন পছন্দের তালিকায় রেখেছেন এবং ১ জন মন্তব্য করেছেন )

৩# টেকটিউন্স এ আমার ১০ম টিউন (টিউন করার তারিখ- ০৪.০৪.১৩) - পড়েছেন ৯৫৩ জন ( এই টিউন টি ৩৬ জন পছন্দের তালিকায় রেখেছেন এবং ২ জন মন্তব্য করেছেন )

০ - ১৯৯৯ বার দেখা এই ৩ টি টিউন এর বিশ্লেষণ রেজাল্টঃ


এই ৩ টি টিউন মোট পড়েছেনঃ ১,৬৩৭ জন
এই ৩ টি টিউন মোট পছন্দের তালিকায় রেখেছেনঃ ৬৬ জন
এই ৩ টি টিউন এ মোট মন্তব্য হয়েছেঃ ৬



আমার ৫ টি pending টিউন এর বিশ্লেষণ রেজাল্টঃ

এই ৫ টি টিউন মোট পড়েছেনঃ ৪৮৪ জন
এই ৫ টি টিউন মোট পছন্দের তালিকায় রেখেছেনঃ ১৮ জন
এই ৫ টি টিউন এ মোট মন্তব্য হয়েছেঃ 



এখন সবগুলো রেজাল্ট একত্র করিঃ
আমার সবগুলো টিউন পড়েছেন মোটঃ ২২,৯৪৯ + ১৫,৯৬১ + ১,৬৩৭ +৪৮৪ = ৪১,০৩১ জন
আমার সবগুলো টিউন পছন্দের তালিকায় রেখেছেনঃ ২৩৪ +৩৫২ + ৬৬ + ১৮ = ৬৭০ জন
আমার সবগুলো টিউন এর মোট মন্তব্য সংখ্যাঃ ১৭০




আমি ৩৬৭ (১৬.৬.১২ইং থেকে ১৮.৬.১৩ইং) দিনে মোট ১৮ টি পোষ্ট করেছি। (তারমানে আমার পোষ্ট এভারেজ ২০.৩৮৮)


সর্বমোট পড়েছেন ৪১,০৩১ জন তাও আবার (১৬.৬.১২ইং থেকে ২৬.৬.১৪ইং) ৭৪০ দিনে। ( তারমানে আমার করা টিউন গুলো প্রতিদিন গড়ে ৫৫ জনেরও বেশী পাঠক পড়েছেন। )

আমার টিউন গুলোতে মোট মন্তব্যের সঙ্খ্যাঃ ১৭০


আমি আগে ভালমত নীতিমালা ভাল করে পরিনাই । এখন থেকে ভালভাবে পরব।

বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।