0

দয়া করে আমার টিউনারশীপ ফিরিয়ে দিন, আগামীতে আর ভুল হবে না ।

Monirul Islamctg 9 years ago 0
  1. টিউনার আইডি:MonirBoss
  2. টিউনের লিংক (যে টিউন স্থগিত হয়েছে) :http://www.techtunes.com.bd/wp-admin/post.php?post=360640&action=edit
  3. নিজ থেকে বুঝতে পারা টিউন স্থগিতে কারণ : আমি আন্তরিকভাবে দুঃখিত যে অজানাবশত উক্ত টিউনে টেকটিউন্স নীতিমালা ১.১৮ ভঙ্গ করে ফেলেছি, যেখানে বলা হয়েছে যে referral link দেয়া নিষেধ... তাই ক্ষমা চেয়ে আমার টিউনারশীপ ফেরত চাইছি.. কিন্তু, আমার মতো একই নীতি ভঙ্গকারী টিউন হলেও আপনারা এই টিউনটি http://www.techtunes.com.bd/tips-and-tricks/tune-id/361527 স্থগিত করেননি.. আশা করি এর জন্য উপযুক্ত ব্যবস্থা নিবেন....
  4. আমি বিনীতিভাবে অনুরুধ করছি যে আমার এই টিউনটি http://www.techtunes.com.bd/wp-admin/post.php?post=358671&action=edit কেন স্থগিত করা হয়েছে সেটা বুঝি নাই, কারণ এই টিউনে কোন প্রকার referral link বা অন্য কোন short link দেই নি.. শুধুমাত্র youtube tutorial link দিয়েছি... এতে কি নীতিমালা ভঙ্গ হয়েছে..? একটু বুঝিয়ে বলবেন যাতে আগামীবার সতর্ক থাকতে পারি... আর এই টিউনে যেহেতু referral link ব্যবহৃত হয়েছে, তাই আশা করি এই ব্যপারেও উপযুক্ত ব্যবস্থা নিবেন ।।
  5. সবশেষে দয়া করে আমার টিউনারশীপ ফিরিয়ে দিন, আমি আগামীতে মানসম্পন্ন টিউন উপহার দিব, প্রমিস ।
-- আমি নিজ থেকে টেকটিউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছি এবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। আমি সম্মতি জানাছি যে আমার টিউনারশীপ ফেরত দেওয়া হলে আমি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকব এবং টেকটিউনস নীতিমালা ভঙ্গ হয় এমন কোন কাজ আমার টিউন ও টিউনে প্রকাশ পাবে না। যদি পুনরায় কোন নীতিমালা ভঙ্গ হয় তবে টেকটিনস থেকে স্থায়ী ভাবে আমার সকল টিউন স্থগিত ও টিউনারশীপ স্থগিত করা সহ যে কোন ব্যবস্হা গ্রহণ করতে পারবে।