+1
Completed

চেইন টিউন্স এর ধরণ বদলানোর আবেদন

বীভৎস আমি 10 years ago updated by Techtunes (Techtunes) 10 years ago 1
টেকটিউন্স এর চেইন টিউন্স এর ব্যবস্থাটা অবশ্যই খুব মজাদার এবং দরকারিও বটে। তবে আপাতত যেভাবে চেইন টিউন প্রদর্শীত হচ্ছে, তা খুব একটা রুচিকর নয়।

এখন যা করা হচ্ছে:
কিছু কিছু চেইন টিউন্স এখন ৪০ বা তারও বেশী পর্ব অতিক্রম করেছে। আর এখন প্রতিটি চেইন টিউনের শুরুতে সেই চেইনের সবগুলো টিউনের লিঙ্ক দেওয়া থাকে। এর ফলে টিউনের পেজ প্রয়োজন থেকে বেশী বড় হয়ে যায়, এবং এটাও হয়ত আরেকটা কারণ হতে পারে, চেইন টিউন-এ কম ভিউ আসার।

আমি যা আবেদন করছি:
আমার মতে প্রতিটি চেইন টিউনে সেই চেইনের সবগুলো টিউনের লিঙ্ক থাকার কোনো মানে হয় না। যদি চেইনে ২০০টা টিউন থাকে তাহলে কী পরিমাণ স্ক্রোল করতে হবে তা ধারণা করতে গেলেই ভয় পাবে যে কেউ। এমনটি এড়াতে যা করা যেতে পারে... ১. চেইন টিউনের একটি পেজ থাকবে যেখানে শুধু ঐ চেইনের সবগুলো টিউন দেখা যাবে (এটা আছে)। ২. চেইন টিউনের শুরুতে চেইনের সবগুলো টিউনের লিঙ্ক না দিয়ে, চেইনে অবস্থানরত টিউনটির পূর্ববর্তী এবং পরবর্তী টিউনের লিঙ্ক এবং #১-এ বলা পেজটির লিঙ্ক থাকবে।

আমার মতে এমন করলে চেইন টিউনগুলো এতটা বড় দেখাবে না, এবং এর পাঠক বৃদ্ধির সম্ভাবনাও আছে।

আমি সবার মতামত জানিনা। তবে আমি মনে করি আমার এই আইডিয়া আপনাদের বিন্দু পরিমাণ পছন্দ হলে একটি পোল করে দেখতে পারেন, যে কী পরিমাণ টিউনার এই পদ্ধতিটি পছন্দ করবেন। আর তারপরের সিদ্ধান্ত আপনাদের হাতে তো থাকছেই।

Answer

Answer
Completed
অনেক ধন্যবাদ আপনার আইডিয়ার জন্য। টেকটিউনসের পরবর্তী ডেভেলোপমেন্টে বিষয় গুলো বিবেচনা করা হবে।
Answer
Completed
অনেক ধন্যবাদ আপনার আইডিয়ার জন্য। টেকটিউনসের পরবর্তী ডেভেলোপমেন্টে বিষয় গুলো বিবেচনা করা হবে।