0
Completed

আমাকে টপিক্সের মাধ্যমে নিশ্চয়তা চাওয়া হয় কিন্তু তারপর আর কোন উত্তর নাই ????

Mahfuzur Rahman Joy 10 years ago updated 10 years ago 4
Image 41
অথচ   আমি   উত্তর   দিয়েছি  কিন্তু    আপ্নারা     টপিক্স   কম্পলিট   করেছেন  কেনো   >
Under review
এই নিয়ে আপনার ৩য় বার আইডি স্থগিত হয়েছে ও টিউনারশীপ রিস্টোর করা হয়েছে। এরপর যে কোন ধরনের নীতিমালা ভঙ্গ করা হলে আপনার আইডি চিরতরে ব্যান করা হবে।

টেকটিউনস একটি উন্মুক্ত সৌশল নেটওয়ার্ক এখানে আপনার বিজ্ঞান ও প্রযুক্তির জ্ঞান বিতরণ করুন। আপনি বিজ্ঞান ও প্রযু্ক্তির যে বিষয়ে অভিজ্ঞ, পটু আর দক্ষ সেই জ্ঞানের প্রকাশ করুন। কপিপেস্ট মুক্ত নিজ থেকে নিজে যা জানেন সেই মেধার প্রকাশ ঘটান। আপনার বিজ্ঞান ও প্রযুক্তি জ্ঞান শেয়ার করার উন্মুক্ত মাধ্যম হল টেকিটউনস। আপনি আপনার জানা মেধা ও জ্ঞান কপিপেস্ট মুক্ত টিউনের মাধ্যমে প্রকাশ করুন তারপর আপনার সাইট বা আপানার সৃষ্টির কথা মানুষকে জানান।

টেকটিউনসে নিজের সাইটের লিংক দেওয়ার নিয়ম হচ্ছে। টিউনের নিচে ব্লককোট করে "সৌজন্যে:" লিখে সাইটের লিংক দিন। উদাহরণ সরূপ এই টিউনটি ://www.techtunes.com.bd/internet/tune-id/188009 লক্ষ করুন। টিউডার ও টিউজিটরদের কোন প্রকার অযাচিত আকৃষ্ট না করে টিউনের শেষে; নিচে কীভাবে ব্লককোট করে "সৌজনে:" লিখে লিংক দেয়া হয়েছে। এতে আপনার টিউনের টিউডার ও টিউজিটরা আপনার প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস স্থাপন করবে।

শুধু মাত্র নিজের সাইটের প্রচারণার উদ্দেশে বা নিজের সাইটে ভিজিটর ড্রাইভাট ও রিডাইরেক্টের উদ্দেশ্যে টিউন করা থেকে বিরত থাকুন। আপনি টেকটিউনস কমিউনিটকে নিজের জ্ঞান ও মেধা বিতরণ করুন টেকটিউনস টিউজিটররা আপনাকে সম্মান করবে আপনার সাইটে যাবে নিজ থেকেই আপনাকে চিনে নিবে।
ধন্যবাদ   আমার   আইডী   দুইবার   ব্লক হয়েছে   ।    প্লিজ   শেশ   সুযোগ দিন