0
Completed

আমি দুঃখিত ।

masud farahad 10 years ago updated 10 years ago 5
  1. টিউনার আইডি:rony_bd
  • টিউনের লিংক (যে টিউন স্থগিত হয়েছে) :http://www.techtunes.com.bd/?p=279125
  • নিজ থেকে বুঝতে পারা টিউন স্থগিতে কারণঃ আমি হইত এমন একটি লিংক ব্যবহার করেছি যা TECHTUNES এর কাছে ব্যবসায়িক প্রচারনা হিসাবে মনে হয়েছে । আমি এরকম কাজ করা থেকে বিরত থাকার চেয্টা করব ।
আমি নিজ থেকে টেকিটউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছি এবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। আমি সম্মতি জানাছি যে আমার টিউনারশীপ ফেরত দেওয়া হলে আমি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকব এবং টেকটিউনস নীতিমালা ভঙ্গ হয় এমন কোন কাজ আমার টিউন ও টিউনে প্রকাশ পাবে না। যদি পুনরায় কোন নীতিমালা ভঙ্গ হয় তবে টেকটিনস থেকে স্থায়ী ভাবে আমার সকল টিউন স্থগিত ও টিউনারশীপ স্থগিত করা সহ যে কোন ব্যবস্হা গ্রহণ করতে পারবে।

Answer

Answer
বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।
আপনি তো প্রায় সব টিউনই কপি পেস্ট করেছেন। আপনাকে টিউনার শীপ ফেরত দিলে আপনি আবর কপিপেস্ট টিউন করবেন না তার নিশ্চয়তা কী?
আমি এপর্যন্ত কোন টিউনই কপি পেস্ট করিনি । সবগুলোই ইন্টারনেট ঘেঁটে ও আমি আমার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে টিউন করেছি । আপনারা ভালভাবে চেক করতে পারেন । এরপরও যদি বলা হয় আমার টিউনগুলো কপি পেস্ট
করা তবে এটা আপনাদের ভুল ধারনা । টেকটিউনসের প্রতি আমার ভালোবাসা আছে । আমার  টিউনার শীপ যদি ফেরত নাও দেন তাতেও কোনো সমস্যা নেয় কিন্তু আহেতুক ভুল ধারনা এটা গ্রহণযোগ্য নয় ।
Answer
বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।