0
Completed

আমি আমার ভুলের জন্য দুঃখিত

Soumik Zaman 10 years ago updated 10 years ago 3
টিউনার আইডি:Soumik Zaman
টিউনের লিংক :লিঙ্কটি খুজে পাওয়া যাচ্ছে না।

নিজ থেকে বুঝতে পারা টিউন স্থগিতে কারণ :
  • ১.০৯ নিজের লেখা নয় এরকম, অন্যের মানসম্মত লেখা হুবহু কপি পেস্ট করে টিউন করা যাবে তবে তা অবশ্যই টেকটিউনস নীতিমালা বান্ধব এবং প্রকৃত লেখকের নাম ও পূর্বে প্রকাশিত সূত্র (লিংক) উল্লেখ করতে হবে।
  • ১.১৩ টিউন করে ডাউনলোড করার জন্য নিজের ব্লগে বা অন্য কোন ব্লগের ঠিকানা দেওয়া যাবে না। ডাউনলোডের জন্যনীতিমালা ১.১৬ মেনে প্রয়োজনীয় লিংক টিউন অবস্থান করতে হবে। প্রয়োজনে টিউনের মধ্যে "আমার ব্লগ" উল্লেখ করে সাক্ষার হিসেবে নিজের ব্লগের লিংক দেওয়া যাবে।
(আমি আন্তরিক ভাবে দুঃখিত এই জন্য যে আমি টেকটিউন এর নীতিমালা সম্পর্কে পুরোপুরি সচেতন ছিলাম না।আমি ভবিষ্যতে টেকটিউন এর নীতিমালা মেনে চলব এবং যদি আমি নীতিমালা ভঙ্গ করি,টেকটিউন আমার আইডি স্থায়ী ভাবে বাতিল করার ক্ষমতা রাখে।)--

আমি নিজ থেকে টেকটিউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছি এবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। আমি সম্মতি জানাছি যে আমার টিউনারশীপ ফেরত দেওয়া হলে আমি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকব এবং টেকটিউনস নীতিমালা ভঙ্গ হয় এমন কোন কাজ আমার টিউন ও টিউনে প্রকাশ পাবে না। যদি পুনরায় কোন নীতিমালা ভঙ্গ হয় তবে টেকটিনস থেকে স্থায়ী ভাবে আমার সকল টিউন স্থগিত ও টিউনারশীপ স্থগিত করা সহ যে কোন ব্যবস্হা গ্রহণ করতে পারবে।
Under review
আপনি আপনার টিউনে http://www.techtunes.com.bd/?p=259901 আয় করুন ইত্যাদি দিয়ে নিজের সাইটের প্রমোশন লিংক দিয়েছেন। টেকটিউনসে নিজের সাইটের লিংক অবশ্যই দেওয়া যাবে। কিন্তু তাই বলে টেকটিউনসের ভিজিটর ড্রাইভাট বা টেকটিনস ভিজিটর রিডাইরেক্ট এর উদ্দেশ্যে টিউনের শুরু লিংক, টিউনের মাঝে লিংক, টিউনের ভিতরে লেখার মাঝে ইনলাইন লিংক, নিজের সাইটের প্রমোশনার লিংক, নিজের সাইটের প্রচরণা ইত্যাদি করে টিউন করা টেকটিউনস নীতিমালা বিরোধী। 

টেকটিউনস একটি উন্মুক্ত সৌশল নেটওয়ার্ক এখানে আপনার বিজ্ঞান ও প্রযুক্তির জ্ঞান বিতরণ করুন। আপনি বিজ্ঞান ও প্রযু্ক্তির যে বিষয়ে অভিজ্ঞ, পটু আর দক্ষ সেই জ্ঞানের প্রকাশ করুন। কপিপেস্ট মুক্ত নিজ থেকে নিজে যা জানেন সেই মেধার প্রকাশ ঘটান। আপনার বিজ্ঞান ও প্রযুক্তি জ্ঞান শেয়ার করার উন্মুক্ত মাধ্যম হল টেকিটউনস। আপনি আপনার জানা মেধা ও জ্ঞান কপিপেস্ট মুক্ত টিউনের মাধ্যমে প্রকাশ করুন তারপর আপনার সাইট বা আপানার সৃষ্টির কথা মানুষকে জানান।

টেকটিউনসে নিজের সাইটের লিংক দেওয়ার নিয়ম হচ্ছে। টিউনের নিচে ব্লককোট করে "সৌজন্যে:" লিখে সাইটের লিংক দিন। উদাহরণ সরূপ এই টিউনটি ://www.techtunes.com.bd/internet/tune-id/188009 লক্ষ করুন। টিউডার ও টিউজিটরদের কোন প্রকার অযাচিত আকৃষ্ট না করে টিউনের শেষে; নিচে কীভাবে ব্লককোট করে "সৌজনে:" লিখে লিংক দেয়া হয়েছে। এতে আপনার টিউনের টিউডার ও টিউজিটরা আপনার প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস স্থাপন করবে।

শুধু মাত্র নিজের সাইটের প্রচারণার উদ্দেশে বা নিজের সাইটে ভিজিটর ড্রাইভাট ও রিডাইরেক্টের উদ্দেশ্যে টিউন করা থেকে বিরত থাকুন। আপনি টেকটিউনস কমিউনিটকে নিজের জ্ঞান ও মেধা বিতরণ করুন টেকটিউনস টিউজিটররা আপনাকে সম্মান করবে আপনার সাইটে যাবে নিজ থেকেই আপনাকে চিনে নিবে।
আমি আপনাদের অবগতকরন দিয়েছি যে আমি আর এমন করবো না। আমার আইডি টি কি আনলক  হয়েছে?
ধন্যবাদ