0
Completed

টিউনারশীপ ফেরত পেতে চাই এবং ভুল বোঝাবোঝি

Nahid Hasan 10 years ago updated by Techtunes (Techtunes) 10 years ago 3
আমি ১ বছর আগে টেকটিউনস এর সদস্য হই । তারপর মাত্র ১ টা টিউন করেছিলাম । নতুন বলে নিয়ম ভঙ্গ হয় এবং আমার টিউনারশীপ স্থগিত হয় । দীর্ঘ ১ বছর পর পুনরায় যখন টিউনারশীপ ফিরে পাওয়া এবং Email ভুলে যাওয়ার কথা বলি তখন আপনারা আমাকে Email মনে করিয়ে দেন এবং টিউনারশীপ রিস্টোর হয়েছে বললেন । কিন্তু Login করে দেখলাম যা ছিল তাই আছে । তাই কোথাও ভুল বোঝাবোঝি হয়ছে ভেবে পুনরায় টিউনারশীপ ফেরত পাওয়ার আবেদন করলাম , কিন্তু আপনারা বললেন আমি নাকি পুনরায় নিয়ম ভঙ্গ করেছি তাই স্থায়ি ভাবে স্থগিত হয়েছে ।

এটাই আজব , যেখানে আমার আইডি রিস্টোরই হয়নি , সেখানে পুনরায় নিয়ম ভঙ্গের কথা কিভাবে আসছে । যাই হোক আমি জানি আমার লেখাটা একজন মানুষই পড়বে । তাই মানবিক ভাবে ব্যপারটা বিবেচনা করার অনুরোধ রইল । আপনাদের কাছে হয়ত একজন টিউনার কিছুই না , কিন্তু আমাদের কাছে টেকটিউনস অনেক মূল্যবান । তাই দয়া করে আমার টিউনারশীপ রিস্টোর করে একজন অভাগার উপকার করিবেন । আমি আপনার এবং টেকটিউনস এর কাছে চির কৃতঙ্গ থাকিব ।

নিম্নে পুনরায় এবং শেষ বারের মত টিউনারশীপ ফেরত পাওয়া আবেদন করা হল -
  1. টিউনার আইডি: Wh0AmI
  2. টিউনের লিংক (যে টিউন স্থগিত হয়েছে) : http://www.techtunes.com.bd/?p=244731&preview=true
  3. নিজ থেকে বুঝতে পারা টিউন স্থগিতে কারণ : ১.১২ অর্ধেক টিউন করে বাকি টিউন পড়তে নিজের ব্লগ বা অন্য কারো ব্লগ এর লিংক দেয়া যাবে না। সম্পূর্ণ টিউন করে প্রয়োজনে লেখক ও লেখার সূত্র উল্লেখ করে টিউন করা যাবে।
-- আমি নিজ থেকে টেকটিউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছি এবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। আমি সম্মতি জানাছি যে আমার টিউনারশীপ ফেরত দেওয়া হলে আমি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকব এবং টেকটিউনস নীতিমালা ভঙ্গ হয় এমন কোন কাজ আমার টিউন ও টিউনে প্রকাশ পাবে না। যদি পুনরায় কোন নীতিমালা ভঙ্গ হয় তবে টেকটিনস থেকে স্থায়ী ভাবে আমার সকল টিউন স্থগিত ও টিউনারশীপ স্থগিত করা সহ যে কোন ব্যবস্হা গ্রহণ করতে পারবে।
বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।
Thank You Sooooooooooooo Much :-)