0
Completed

টিউনারশিপ ফিরে পেতে চাই

Azmera Akter 10 years ago updated by Techtunes (Techtunes) 10 years ago 4
  1. টিউনার আইডি: furnituremanufacturing
  2. টিউনের লিংক (যে টিউন স্থগিত হয়েছে) :http://www.techtunes.com.bd/?p=278389&preview=true
  3. নিজ থেকে বুঝতে পারা টিউন স্থগিতে কারণ : [অবশ্যই বাংলায় লিখুন]ঃ সম্ভবতঃ অপ্রাসঙ্গিক টপিক্স নিয়ে লেখা ।
-- আমি নিজ থেকে টেকটিউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছি এবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। আমি সম্মতি জানাছি যে আমার টিউনারশীপ ফেরত দেওয়া হলে আমি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকব এবং টেকটিউনস নীতিমালা ভঙ্গ হয় এমন কোন কাজ আমার টিউন ও টিউনে প্রকাশ পাবে না। যদি পুনরায় কোন নীতিমালা ভঙ্গ হয় তবে টেকটিনস থেকে স্থায়ী ভাবে আমার সকল টিউন স্থগিত ও টিউনারশীপ স্থগিত করা সহ যে কোন ব্যবস্হা গ্রহণ করতে পারবে।

Answer

Answer
বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।
Under review
আপনার বেশির ভাগ টিউনই পেন্ডিং করা হয়েছে কপি পেষ্ট ও টেকটিউনস নীতিমালা ভেঙ্গে টিউন করার কারনে। আপনার টিউনার আইডি ফিরিয়ে দেয়া হলে পরবর্তি টিউনের ক্ষেত্রে টেকটিউনস নীতিমালা মানবেন তার নিশ্চয়তা কি?এই টপিকের মাধ্যমে সঠিক নিশ্চয়তা প্রদান করুন।
আমি আসলেই ভুল করেছি । আমি ভাবতে পারিনি যে আপনারা এতটা কঠোর হবেন নিয়মের ব্যপারে , তাই একটু ট্রাই করতে চেয়েছিলাম আর ধরা খাইলাম। আমি প্রতিজ্ঞা করছি যে ভবিশ্যতে আর কখনও এরকম নিয়ম ভঙ্গ করবনা । যদি করি আর কখনও রিকুয়েস্ট করবো না । এটাই শেষ ।  
Answer
বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।