0
Completed

আশা করি টিউনটা রিভিউ করবেন এবং নির্বাচিত করা যায় কি না একটু ভেবে দেখবেন। অনেক মানুষের উপকার হবে। বেঁচে যাবে প্রতারনার হাত থেকে।

সুমির 10 years ago updated by Techtunes (Techtunes) 10 years ago 1
প্রথমেই ধন্যবাদ জানাই টেকটিউসকে। আশা করি টেকটিউনস কে নিয়ে নতুন করে কিছু আমার বলার নাই। টেকটিউনস এর টিউনগুলো সাধারনত মানুষের যাতে কাজে লাগে এই রকম কিছু নিয়ে সাধারনত টিউনাররা টিউন করে থাকে।
বর্তমানে ডোমেইন নিয়ে অসংখ্য মানুষ প্রতারনার শিকার হয়েছে। তাই আমি এই ব্যাপারে সচেতনতা সৃষ্টির জন্য এই টিউনটি লিখেছি।
http://www.techtunes.com.bd/tips-and-tricks/tune-id/266483
এবং ইতিমধ্যে টিউনটি হট টিউন এ চলে গিয়েছে। অনেক মানুষের কাছ থেকে সাড়া পেয়েছি। নতুন অনেকে মন্তব্য করতে পারে নাই, কারন টিটি তে বর্তমানে রেজি: বন্ধ আছে।
ইদানিং ডোমেইন হোস্টিং নিয়ে প্রতারনা শুরু হয়েছে! মানুষ কেনার সময় চিন্তা করে টাকা কোথায় কম লাগবে। কিন্তু পরে যে নানা রকম বিপদে পড়তে পারে সে ব্যাপারে অনেকের কোন ধারনা থাকে না । পোস্টটা পড়ে মানুষ কিছুটা হলে এই ব্যাপারে আইডিয়া পাবে।
আমার এই টিউনটার উদ্দেশ্য ছিল, মানুষকে/সাবধান সচেতন করা। যাতে কেউ এ ধরনের ভুল না করে এবং যাতে ধরা না পরে এই সব প্রতারকদের হাতে। যারা ডোমেইন কিনতে আগ্রহী-যেখান থেকেই ডোমেইন কিনুক না কেন, তারা যেন ডোমেইন কিনবার আগে অন্তত কিছু ব্যাপারে পরিষ্কার থাকে।
আমি শুধু মানুষকে বোঝাতে/সাবধান করতে চেয়েছি প্রলোভনে পরে ঠিকমত না বুঝে ডোমেইন কিনলে কি অবস্থা হয়।

এবং সর্বোপরি আমি মনে করে এই টিউন টা সময় উপযোগী টিউন। অনেক মানুষের কাজে লাগবে। এই টিউনটাকে নির্বাচিত করা হলে আরো অনেক মানুষের দৃস্টিগোচর হবে। আশা করি টেকটিউনস কর্তপক্ষ আমার এই টিউন টা রিভিউ করবেন এবং নির্বাচিত করা যায় না কি সেই ব্যাপারটা ভেবে দেখবেন।
Completed
প্রিয় টিউনার আপনার টিউনটি যথষ্ট ভালো হয়েছে। তবে টেকটিউনসে নির্বাচিত টিউনের জন্য সবসময় গঠন মূল ও তথ্যমূলক টিউনকে প্রধান্য দেওয়া হয়। আপনি তথ্যমূলক আর মান সম্মত টিউন করুন আপনার টিউন নির্বাচিত হবে। ধন্যবাদ।