0
Completed

আমার টিউন টা কে কি নির্বাচিত করা যায়?

Omar Faruk Mukut 10 years ago updated by Techtunes (Techtunes) 10 years ago 1
http://www.techtunes.com.bd/android-apps/tune-id/262041 নির্বাচিত করার আবেদনের কারনঃ এই এপস টা খুবই কাজের।নির্বাচিত হলে এর ব্যবহার বারবে।ধন্যবাদ,বাকি টুকু আপনাদের বিবেচনা।
Completed
অনেক ধন্যবাদ আপনার আবেদনের জন্য। অভিনন্দন আপনাকে! আপনার টিউনটি পর্যালোচনার পর তা টেকটিউনসের নির্বাচিত টিউনের মানদন্ডে কৃতকার্য হয়েছে। আপনার টিউনটি নির্বাচনের জন্য নির্বাচনের Queue তে স্থাপন করা হল এবং পর্যায়ক্রমে শীঘ্রই নির্বাচিত হবে।

টিউন নির্বাচনের বিষয় গুলো জানতে “টেকটিউনস সজিপ্র” http://www.techtunes.com.bd/faq/ দেখুন। ভাল টিউন গুলো পর্যায়ক্রমে অবশ্যই নির্বাচিত হয় কিন্তু যেহেতু এটি একটি পর্যায়ক্রমিক প্রক্রিয়া তাই তা পর্যায়ক্রমিক ভাবে করা হয়। যেহেতু টেকটিউনস নির্বাচন সারিতে প্রচুর টিউন থাকে এবং নতুন নতুন যুক্ত হয় তাই তা পর্যায়ক্রমিক ভাবে নির্বাচিত হয় যা কিছুটা সময়সাপেক্ষ প্রক্রিয়া। মান সম্মত টিউন হলে তা অবশ্যই নির্বাচিত হয় কিছু সময় অথবা বেশ কিছু সময় পরে হলেও।

টেকটিউনস আপনারমত মৌলিক, মানসম্মত আর মেধাবি টিউনাদের সবসময়ই অগ্রাধিকার, অনুপ্ররণা আর প্রণোদনা দিয়ে থাকে। আশা করি আপনি আপনার টিউনের মৌলিকত্ব সর্বদা বজায় রাখবেন এবং আরও বেশি টেকটিউনস কমিউনিটিকে নিজেস্বতায় প্রকাশ করবেন।

ধন্যবাদ আপনাকে।