0
Completed

কোন প্রকার প্রোগ্রামিং জ্ঞান ছাড়াই তৈরি করুন এন্ড্রয়েড অ্যাপ্লিকেশান | আপনিও পারবেন (পর্ব-১) মোডারেটর ভাইয়েরা আমার এই পোস্ট টি প্রকাশ হচ্ছে না কেন?

foysal remon 12 years ago updated by Techtunes (Techtunes) 12 years ago 3

 আমি এর আগে একটা ফালতু টিউন করেছিলাম যার জন্য আপনাদের কথাও শুনতে হয়েছে। কিন্তু আমি টিটি এর সাথে থাকতে চাই। উপরের শিরোনামে একটা পোস্ট করেছি। আসা আছে যে এটা চেইন টিউন করবো। কিন্তু পোস্ট টি ড্রাফ আকারে সেভ হয়েছে। প্লিজ পোস্টটি প্রকাশ করুন।

পূর্বের মানহীন টিউন এর জন্য ক্ষমা চাইছি।

 আপনার টিউনটির লিংক দিন।

 http://www.techtunes.com.bd/?p=153134&preview=true ভাই এটা প্রিভিউ লিঙ্ক

আপনার টিউনে adf.ly অ্যাফিলয়েট লিংকের উপস্থিত ছিল। অ্যাফিলিয়েট ফাইল হোস্টিং সার্ভিস ও অ্যাফিলিয়েট সর্ট লিংক ব্যবহার টেকটিউনসে সম্পূর্ণ নিষিদ্ধ বিস্তারিত দেখুন টেকটিউন নীতিমালা http://www.techtunes.com.bd/terms ১.১৬ ও ১.১৭ এবং http://techtunes.com.bd/techtunes/tune-id/68446/ এবং টিউন এর উপস্থিতি থাকলে টিউন পাবলিশ হয় না। সয়ক্রিয় ভাবে খসড়া হিসেবে অবস্থান করে।


আপনার টিউনের নীতিমালা ভঙ্গের বিষয় অপসারণ করে প্রকাশ করা হলো।


আপনার টিউন গুলো বেশ মান সম্মত এবং তথ্যমূলক ও মৌলিক আপনি টিউনে কোন প্রকার অ্যাফিলিয়েট ফাইল হোস্টিং সার্ভিস ও অ্যাফিলিয়েট সর্ট লিংক ব্যবহার না করে ও টেকটিউনস নীতিমালা না ভেঙ্গে টিউন করুন আপনার টিউন গুলো টেকটিউনসে বেশ সমাদিত হবে বলে আশা রাখা যায়।


এছাড়া আপনার টিউন গুলো নিয়মিত করলে টেকটিউনস থেকে তা চেইন টিউননে অন্তর্ভুক্ত করা হবে।


আপনি টিউন করা অব্যাহত রাখুন। অন্তর্ভুক্ত করার সাথে সাথে আপনার সর্বশেষ করা চেইন টিউনে তা জানিয়ে দেওয়া হবে।

টেকটিউনসে চেইন টিউন কীভাবে প্রক্রিয়া হয় তা জানতে টেকটিউনস সজিপ্র এর http://www.techtunes.com.bd/faq “চেইন টিউন” অংশ দেখুন।

আপনার টিউন যেহেতু প্রোগ্রামিং সংক্রান্ত টিউন ও টিউনে কোডের ব্যবহার রয়েছে তাই বিভিন্ন প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজের কোড যেমন HTML, CSS, JS, PHP ইত্যাদি কোড সুন্দর ও সঠিক ভাবে দেখাতে টেকটিউনসের রয়েছে নিজেস্ব "কোড হাইলাইটার"। টেকটিউনসের "কোড হাইলাইটার" কিভাবে ব্যবহার করতে হয় তা জানতে এই টিউনটি দেখুন


আশা করি আপনি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকবেন এবং আপানার মৌলিক, নিজেস্ব , অভিনবত্য আর উদ্ভাবনী জ্ঞানের প্রয়োগ ঘটাবেন এবং টেকটিউনসকমিউনিটিকে মানসম্মত ও গঠনমূলক টিউন উপহার দিয়ে টেকটিউনেসর সুন্দর, আন্তরিক ও সাবলীল পরিবেশ ও টেকটিউনসের ধারা বজায় রাখবেন।