+1
Completed

টিউনারশীপ ফেরত পাবার আবেদন এ বলা হয়েছে নিশ্চয়তা প্রদান করুন। সঠিক ভাবে আবেদন করার পরেও টিউনারশীপ ফেরত না পেয়ে টিউনারশিপ ফেরত পাবার জন্য আবার আবেদন

Shimul SHahriar 10 years ago updated by Techtunes (Techtunes) 10 years ago 1
১. টিউনার আইডি : sximul লিঙ্ক: http://www.techtunes.com.bd/tuner/sximul
২. টিউনের লিংক:http://www.techtunes.com.bd/?p=261957&preview=true
৩.নিজ থেকে বুঝতে পারা টিউন স্থগিতে কারণ : আমি আমার টিউনে ওয়েবসাইট থেকে আয় করার উপায় হিসেবে শেয়ার করা লিঙ্ক গুলোতে এ্যাফিলিয়েট লিঙ্ক দেই, যা টেকটিউন্স এর নীতিমালা ভংগ করে।

আমি এ বিষয়ে গত প্রায় মাসখানেক আগেও টেকটিউন্স ডেস্ক এ আবেদন করি। সেখানে আমাকে বলা হয় আমার বেশির ভাগ টিউন স্থগিত করা হয়েছে । সর্বসাকুল্যে লিখেছি ৪ টা। ২ টা পেন্ডিং। অন্য দুটোতে আমার হিসেবে ভালো সারা পেয়েছি। ২ টি পেন্ডিং টিউন্সের মধ্য একটি তে এ্যাফিলিয়েট লিঙ্ক শেয়ার করার কারনে স্থগিত করা হয়েছে, অন্যটার কারন অনুধাবন করতে পারি নাই। সম্ভবত মোবাইল থেকে লেখার কারনে এলাইনমেন্ট ঠিক ছিলো না। (এখন কিবোর্ড আর অভ্র সম্পর্কে স্ট্যান্ডার্ড ধারনা রাখি )
আগের আবেদন এর লিঙ্কঃ http://techtunes.userecho.com/topic/435661-/
এরপরে আমি আমার ভুল বুঝতে পেরে ভুল স্বীকার করি। এবং আমি আর কখনো এমন করবো না এমন নিশ্চয়তা চাওয়া হয়। আমি নিশ্চয়তা দেই , ব্যাস, তারপরে আর কোন উত্তর না দিয়ে টপিক কমপ্লিট করে দেয়া হয়। দু মাস হতে চললো , আমি এখনো আমার টিউনারশীপ ফেরত পাইনি। আর লেখা গুলো ডকুমেন্ট এ ফেলে রাখা।
আমি আবার আমার ভুল নিজে থেকে বুঝতে পারার কারনে ভুল স্বীকার করছি , আর এমন ভুল হবে না মর্মে আমার টিউনারশীপ ফেরত চাচ্ছি। আর গত এক বছরে অনেক কিছুই শিখেছি, আর আমি সেগুলো বাংলায় সবার সাথে শেয়ার করার সুযোগ ফেরত চাই।


আমি নিজ থেকে টেকটিউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছি, আমি অনুতপ্ত ও ভুল বুঝতে পেরেছি এবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। আমি সম্মতি জানাছি যে আমার টিউনারশীপ ফেরত দেওয়া হলে আমি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকব এবং টেকটিউনস নীতিমালা ভঙ্গ হয় এমন কোন কাজ আমার টিউন ও টিউনে প্রকাশ পাবে না। যদি পুনরায় কোন নীতিমালা ভঙ্গ হয় তবে টেকটিনস থেকে স্থায়ী ভাবে আমার সকল টিউন স্থগিত ও টিউনারশীপ স্থগিত করা সহ যে কোন ব্যবস্হা গ্রহণ করতে পারবে।মহামান্য অ্যাডমিন আপনি দয়া করে আমার টিউনার আইডি ফিরিয়ে দিন !! ধন্যবাদ।

Answer

Answer
Completed
আপনার মোট ৫টি টিউন এবং তার ৩টি টিউন পেন্ডিং করা হয়েছে নীতিমালা নামেনে টিউন করার কারনে। যা হোক বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।
Answer
Completed
আপনার মোট ৫টি টিউন এবং তার ৩টি টিউন পেন্ডিং করা হয়েছে নীতিমালা নামেনে টিউন করার কারনে। যা হোক বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।