0
Completed

সম্মানিত টেকটিউনস আমি আমার টিউনার শীপ ফেরত পেতে চাই ।।

Mahfuzur Rahman Joy 10 years ago updated 10 years ago 2
  1. টিউনার আইডি: munna40
  2. টিউনের লিংক (যে টিউন স্থগিত হয়েছে) : http://www.techtunes.com.bd/?p=288136&preview=true
  3. আমি   আমার   ভুল বুঝতে  পারছি   যে   এখানে   যে  লিঙ্ক  গুলো   দেওয়া   হয়েছে  সে গুলো  আপনি  আমার  সাইট   ভেবে   আমি স্পাম  করছি মনে করেছেন    কিন্তু   এগুলো   আমার সাইট   নয়    এগুলো   শুধু মাত্র   অটো  লাইক  এ  কাজ   করে   তাই   আমি  দিয়েছি   (খুব  অন্যায় করেছি) 
  4. তাই   আমি  ভীষন ভাবে  লজ্জিত    দয়া   করে  আমার  টিউনার শীপ   ফিরিয়ে দিন  
  5. -- আমি নিজ থেকে টেকটিউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছি এবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। আমি সম্মতি জানাছি যে আমার টিউনারশীপ ফেরত দেওয়া হলে আমি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকব এবং টেকটিউনস নীতিমালা ভঙ্গ হয় এমন কোন কাজ আমার টিউন ও টিউনে প্রকাশ পাবে না। যদি পুনরায় কোন নীতিমালা ভঙ্গ হয় তবে টেকটিনস থেকে স্থায়ী ভাবে আমার সকল টিউন স্থগিত ও টিউনারশীপ স্থগিত করা সহ যে কোন ব্যবস্হা গ্রহণ করতে পারবে।

Answer

Answer
Completed
বিশেষ বিবেচোনায় আপনার টিউনারশীপ ফিরিয়ে দেওয়া হলেও আপনি বার বার নীতিমালা না মেনে টিউন করেছেন। তাই আপনার টিউনারশীপ বাতিল করা হয়েছে।

ধন্যবাদ।
Answer
Completed
বিশেষ বিবেচোনায় আপনার টিউনারশীপ ফিরিয়ে দেওয়া হলেও আপনি বার বার নীতিমালা না মেনে টিউন করেছেন। তাই আপনার টিউনারশীপ বাতিল করা হয়েছে।

ধন্যবাদ।
আমি ভুল গুলো বুঝেছি । আমি ফেসবুক অটো লাইক এর যে টিউন টি করেছিলাম সেটা ১০০% কাজ করে কিন্তু অনেকেই তা সফল ভাবে করতে পারেনি । আর আমি যে লিঙ্ক গূলো ব্যাবহার করিছিলাম তা আমার সাইট নয় ।
ঐ গুলো কাজ করত তাই দিয়েছিলাম ।
ভুল মানুষ এই করে এই মানুষের দ্বারাই ভাল -মন্দ তাই । দয়া করে আমাকে একটি বার সুযোগ দিন । আর
আমাকে বলুন আমি কোন কিছুর ডাউনলোড লিঙ্ক দিলে ফাইল টি কোন যাইগাই আপ্লোড দিয়ে দিবো । আশা করি তাহলে
আর আমাকে অন্য কোন লিঙ্ক ব্যবহার করতে হবে না ।
আমাকে আমার টিউনার শীপ ফিরিয়ে দিলে টেকটিউন এর কাছে বিশেষ ভাবে কৃতজ্ঞ থাকবো ।
ধন্যবাদ ।