+4
Declined

আমার দুইটা টিউন Pending আমার প্রতিক্রিয়া

APU A Difference (Come To Feel 13 years ago updated by সাইফুল ইসলাম 12 years ago 4

একের পর এক আমার দুটি টিউন pendingকরা হল ভালোই করলেন আসলে এটা তো আপনাদের সাইট তাই আপনারা যা ইচ্ছে তাই কোরতে এবং বলতে পারেন, কোন কারন লাগে না

টিউন দুটো হল

১।এবার রামাদ্বানকে জানবো সবচেয়ে গভীর ভাবে এবং এই রামাদ্বানকে পরিনত করবো আমাদের জীবনের শ্রেষ্ঠ রমযানে, এই রামাদ্বানের সময়কে পরিণত করবো আমাদের জীবনের সেরা সময়ে(ইনশাআল্লাহ্‌) ।।।।এই টিউনটি সকল মুসলমানদের জন্য,বিশেষ কোরে যারা রমযানে রোযা রাখে না ।(এ টিউন অফ নৌইঙ্ রামাদ্বান)


২।আজ আমি খুব হতাশ হলাম ।আমার অভিযোগ ।এক টা আক্ষেপ থেকেই আমার আজকের এই টিউন ।



আজকে বললেন যে   "আপনি টেকটিউনস এ অবশ্যই ইসলাম নিয়ে টিউনকরতে পারেনতবে সেটিতে অবশ্যই প্রযুক্তির ছোয়া থাকতে হবেআপনি কোরআন হাদিস নিয়ে গবেষণামূলক টিউনও করতেপারেনআপনার টিউনটিতে শুধুমাত্রহাদিস এবং কোরআনের বানীগুলিই হুবহু লেখা আছেযেগুলি আমরা হাদিসের বিভিন্ন কিতাব থেকেইজানতে পারি'

 

অথচ টেকটিউনস এ এর আগে এমন অনেক টিউন হয়েছে ।অনেকেইগল্প লেখেও টিউন করেছে ।


তখন কোথায় ছিলেন আপনারা কোথায় ছিল আপনাদের নীতিমালা ?

 

আপনারা হয়তো বিভিন্ন কিতাবথেকেই হাদিসগুলো জানতে পারবেন কিন্তু কখনোই রমযান সম্পর্কিত সকল হাদিসগুলো এক সাথে পাবেন না ।যদিও আমি রমযানসম্পর্কিত হাদিস এবং কোরআনের বানীগুলিই হুবহু লেখিছি তবুও তা সবার অনেক অনেক উপকার করত এবং রমযান সম্পর্কেসবাই জানতে পারত ।

 

আমার টিউনটি pending করা একেবারেইউচিৎ হয় নাই ।যদি আপনারা মনে করেন এমন টিউন করা যাবে না, তা হলে প্রথম বারের মতবলতে পারতেন ।

 

আর আমার দ্বিতীয় টিউনটি কেন pending করা হল ?

এ টিউনে কি আপনারা সবার মন্তব্য দেখেন নাই ।দু এক জনবাদে সবাই আমাকে সমথন করেছে ।এর পর আপনারা এ টিউনটিকেও pending করলেন ।

আমি মনে করছিলাম যে সবাই যখন বলছে আপনারা অবশ্যই আমারটিউন টি আবার প্রকাশ করবেন ।তা তো করলেনই না বরং আমার এ টিউনটিও pending করলেন ।

আসলে যারা মন্তব্য করেছে এ সাইট টা তো আর তাঁদের নয় ।

 

আসলে আমি যদি রমযানকে নিয়ে টিউন টি না করে কোন গল্পকেনিয়ে করতাম তা হলে কিছুই হত না ।

 

আজ আমি খুব ভালো করেই বুঝলাম কাকে বলে টেকটিউনস, কাকে বলে প্রযুক্তির ছোয়া, কাকে বলে গবেষণামূলক, কাকে বলে রাতজাগা ।

 

যাই হোক আমি আপনাদেরকে আবারো অনুরোধ করছি আমার টিউনটিপ্রকাশ করার জন্য 

 

আমি আপনাদেরকে বলছি যদি আমার টিউনটি প্রকাশ না করা হয়,তা হলে আমি আর কখনোই টেকটিউনস এ লিখবো না ।

 

আপনাদের উত্তর এর অপেক্ষায় রইলাম ।

 ভাইয়া রাগ করলেন তো হেরে গেলেন ।আপনি চলে গেলে আরো দশ জন আসবে তাই মডারেটরের কোন সমস্যা নাই । তাই বলছি কি ভাইয়া রাগ করে টিউন করা থেকে বিরত থাকবেননা ..................

তা হলে তো ভাই এখানে টিউনার এর কোন মূল্যই নেই ।এতো কষ্ট করে টিউন করবো তার পরো কোন মূল্য থাকবে না ।টিউনার এর কোন অনুরোধি রাখবে না ।



সেখানে টিউন করার আগে সাবার একটু ভাবা উচিৎ ।। 

তা হলে তো ভাই এখানে টিউনার এর কোন মূল্যই নেই ।এতো কষ্ট করে টিউন করবো তার পরো কোন  মূল্য থাকবে না  ।টিউনার এর কোন  অনুরোধি রাখবে না ।


সেখানে টিউন করার আগে সাবার একটু ভাবা উচিৎ ।

পরপর আমার দুইটা পোষ্ট Pending review দেখাচ্ছে ।আমি তো আমার পোষ্টে কোনো এফিলিয়েট লিংক ব্যাবহার করিনি।শুধু একটা সাইটের ঠিকানা দিয়েছি যাতে সবাই বিস্তারিত জানতে পারে। আর অন্য সবার পোষ্টেইতো এমন অনেক লিংক থাকে,তাদের টা তো এমন হ্য়না।আমার সময় এমন হলো কেন???!!!
আমার এ পোষ্টগুলি কি আর Publish করা হবে না??