0
Completed

আমাদের টিউনে টেকটিউনস নিয়ম ভঙ্গের জন্য দু:খ প্রকাশ করছি একং এমন ভুল আর করবো না বলে প্রতিজ্ঞা করছি। অনুগ্রহ করে পূনরায় অ্যাকাউন্টটি রিস্টোর করে দিন।

সাব্বির আহমেদ 10 years ago updated by Techtunes (Techtunes) 10 years ago 3
টেকটিউনস এর নিতীমালা ভঙ্গের জন্য আন্তরিকভাবে দুঃখিত। আমরা আমাদের ভুল বুঝতে পেরেছি এবং টেকটিউনস এ শুটিউনার আইডি: Misys Institute Of IT টিউনের লিংক (যে টিউন স্থগিত হয়েছে) :http://www.techtunes.com.bd/wp-admin/post.php?post=190392 নিজ থেকে বুঝতে পারা টিউন স্থগিতে কারণ : ইভেন্ট সম্পর্কিত টিউন করার জন্যই এমন হয়েছে। ভবিশ্যতে এমন টিউনের জন্য টেকটিউনস অ্যাডভার্টাইজিং ব্যাবহার করবো। -- আমি নিজ থেকে টেকটিউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছি এবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। আমি সম্মতি জানাছি যে আমার টিউনারশীপ ফেরত দেওয়া হলে আমি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকব এবং টেকটিউনস নীতিমালা ভঙ্গ হয় এমন কোন কাজ আমার টিউন ও টিউনে প্রকাশ পাবে না। যদি পুনরায় কোন নীতিমালা ভঙ্গ হয় তবে টেকটিনস থেকে স্থায়ী ভাবে আমার সকল টিউন স্থগিত ও টিউনারশীপ স্থগিত করা সহ যে কোন ব্যবস্হা গ্রহণ করতে পারবে।

Answer

Answer
বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।
Completed
আপনার কিছু টিউন পেন্ডিং করা হয়েছে টেকটিউনস নীতিমালা ভেঙ্গে টিউন করার কারনে। আপনার টিউনার আইডি ফিরিয়ে দেয়া হলে পরবর্তি টিউনের ক্ষেত্রে টেকটিউনস নীতিমালা মানবেন তার নিশ্চয়তা কি?এই টপিকের মাধ্যমে সঠিক নিশ্চয়তা প্রদান করুন।
আমি নিশ্চয়তা প্রদান করছি যে ভবিশ্যতে এমন কোনো নিয়ম বহির্ভুত টিউন করবো না এবং টিউন করলে টেকটিউনস কতৃপক্ষ এই অ্যাকাউন্টটি স্থায়ীভাবে বন্ধ করে দিতে পারবে।
এরপর থেকে মানসম্মত টিউন প্রদান করার সম্পুর্ন চেষ্টা করবো
অনুগ্রহ করে অ্যাকাউন্টটি ফিরিয়ে দিন।
Answer
বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।