0
Completed

আমি আমার ভুল বুজতে পেরেছি আমাকে ক্ষমা করে দেওয়া হোক Tuner ID: Munir2013

munir birampur 10 years ago updated by Techtunes (Techtunes) 10 years ago 4
  • ১. টিউনার আইডি :Munir2013
  • আমি বুজতে পেরেছি Copy এবং Paste করার জন্য আমার Tunership বাতিল করা হয়েছিল। 
  • আমি  আমার ভুল বুজতে পেরেছি আমাকে ক্ষমা করে দেওয়া হোক। 
  • আমি আবার থেকে নিতিমালা মেনে চলব। 

Answer

Answer
বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।
Completed
আপনার বেশির ভাগ টিউনই পেন্ডিং করা হয়েছে টেকটিউনস নীতিমালা ভেঙ্গে টিউন করার কারনে। আপনার টিউনার আইডি ফিরিয়ে দেয়া হলে পরবর্তি টিউনের ক্ষেত্রে টেকটিউনস নীতিমালা মানবেন তার নিশ্চয়তা কি?এই টপিকের মাধ্যমে সঠিক নিশ্চয়তা প্রদান করুন।
  1. টিউনার আইডি:Munir2013
  2. টিউনের লিংক (যে টিউন স্থগিত হয়েছে) : 
  3. নিজ থেকে বুঝতে পারা টিউন স্থগিতে কারণ : আমি বুজতে পেরেছি Copy এবং Paste করার জন্য আমার Tunership বাতিল করা হয়েছিল
-- আমি নিজ থেকে টেকটিউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছি এবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। আমি সম্মতি জানাছি যে আমার টিউনারশীপ ফেরত দেওয়া হলে আমি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকব এবং টেকটিউনস নীতিমালা ভঙ্গ হয় এমন কোন কাজ আমার টিউন ও টিউনে প্রকাশ পাবে না। যদি পুনরায় কোন নীতিমালা ভঙ্গ হয় তবে টেকটিনস থেকে স্থায়ী ভাবে আমার সকল টিউন স্থগিত ও টিউনারশীপ স্থগিত করা সহ যে কোন ব্যবস্হা গ্রহণ করতে পারবে।
ভাইয়া একবার নিয়ম ভেঙ্গে শিক্ষা তো পেলাম। এ ভুল আবার কোন সাহসে করি বলেন। আর যেহেতু আপনারা আছেন, সেক্ষেত্রে টেকটিউন্স এর পরিবেশ নষ্ট করার সুযোগ পাবো কই, যদি করি তখন নাহয় একেবারেই ব্যান করবেন। তবে আমার দিক থেকে বলতেছি, এ রকম কিছু আর হবে না। আম ইনস-আল্লাহ ভালো কিছু দিতে পারবো আশা করতেছি। একটা সুযোগ দেবার আবেদন রইলো।
Answer
বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।