0
Completed

প্রিয় মাহাদী ভাই।

Tahmid Hasan 10 years ago updated by Techtunes (Techtunes) 10 years ago 1
আসসালামু আলাইকুম

আমি তাহমিদ হাসান। গত ২ বছর আগে টেকটিউনসে একটা একাউন্ট খুলছিলাম। কিন্ত গত ৪ মাস আগে আমার একাউন্টটা বাতিল করা হইছে। আইডি টা হচ্ছে tahmid2012 । তবে বাতিল করা হইছে কেন সেটা সম্পর্কে আমি জানি এবং এটাও মানি যে, টেকটিউনসের নিয়ম ভঙ্গ করেছিলাম hadithbd.com এর বিরুদ্ধে একটা পোস্ট করে পোস্টটা এখনও পেনডিং অবস্থায় আছে পোস্ট এর হেড লাইন হলো

“সাবধান!!! ভ্রান্ত আক্বিদা থেকে দুরে থাকুন। দয়া করে একটু পড়বেন সবাই।”

এটার পরেই আমার একাউন্ট বাতিল ও এই পোস্ট টা ও বাতিল করেছেন।

কেননা আমার কাছে মনে হয়েছিল এই ওয়েব সাইটে ইসলামের সঠিক আক্বীদা অর্থা্ৎ আহলে সুন্নাত ওয়াল জামাতের আক্বীদার পরিপন্হী আক্বীদা এই ওয়েব সাইটে পাবলিশ হচ্ছে এমনকি এখন ও হচ্ছে। আর এর পর থেকেই আমার একাউন্ট সাস্ক্রাইবার করে দিয়েছেন।

আমি জানি টেকটিউনস সর্বদাই টিউনারদের কথা চিন্তা করে। আমি আমার আইডি টা ফেরৎ চাই এবং এটা বলতে চাই যে, আর কথনো কারো বিরুদ্ধে লিখব না।

আমি ইদানিং একটা প্রজেক্ট হাতে নিয়েছি , সেটা হচ্ছে ফ্রি গ্রাফিক্স ডিজাইনের কাজ শেখাবো টিউটোরিয়াল এর মাধ্যমে। আমাদের বাংলাদেশে rrfoundation ওয়েব সাইট ডিজাইন এর কাজ শিখাচ্ছে কিন্তু গ্রাফিক্স ডিজাইন এর কাজ এর টিউটোরিয়াল কেউ দিচ্ছে না। তােই আমি এই কাজটি করার িচিন্তা করছি। আমি কয়েকদিনের মধ্যেই ফটোশপ থেকে শুরু করে ইলাস্ট্রেটর,ইনডিজাইন এবং সকল গ্রাফিক্স এর সফটওয়্যার এর কাজের উপর ধারাবাহিক ভিডিও টিউটোরিয়াল ইউটিউবে আপলোড দিব এবং যত টুকু সম্ভব বাংলার ছেলেদের সাহায্য করব। যাতে করে টিউটোরিয়াল কিনেও টাকা খরচ করতে না হয়।

আমার টিউটোরিয়াল গুলো সব বাংলা ভাষায় করবো। গত ৩ দিন আগে একটা ভিডিও আপলোড দিছি তবে সেটাতে কোন ভাষা নেই। সাইলেন্স টিউটোরিয়াল। এইখানে গিয়ে দেখতে পারেন  https://www.youtube.com/watch?v=bpLxWZ2UNBc আজ একটা আপলোড দিয়েছি https://www.youtube.com/watch?v=H5KHNmYW2Lw
তবে এভাবে এলোমেলোভাবে করবো না। আমি ফটোশপ এর থেকে শুরু করে গ্রাফিক্স এর সকল কাজের উপর ধারািবাহিক টিউটোরিয়াল করতেছি এবং করবো। যাতে কেউ অমারা এই টিউটোরিয়াল দেখেই গ্রাফিক্স এর সকর কাজ করতে পারে।

কিন্তু এই সদ ইচ্ছা আমাদের দেশের ছেলেদের মাঝে পৌছে দিতে টেকটিউন্স আমার জন্য অপরিহার্য েএকটা মাধ্যম। তাই আমি মাহদী ভাইয়ের কাছে এই আবেদর করবো যে, আমার এই সেচ্ছা সেবার কথা চিন্তা করে মাহদী ভাই যেন আমার আইডি টা পোস্ট করার জন্য ইন্মুক্ত করে দেয় এবং আমার জন্য একটা েধারাবাহিক চেইন টিউন এর ব্যাবস্থা করে দেয়।

Answer

Answer
Completed
টিউনশীপ ফেরত পেতে আপনি আপনার টিউনার একাউন্টে লগইন করুন ও সঠিক নির্দেশনা মেনে টেকটিউনস ডেস্কে আবেদন করুন।
Answer
Completed
টিউনশীপ ফেরত পেতে আপনি আপনার টিউনার একাউন্টে লগইন করুন ও সঠিক নির্দেশনা মেনে টেকটিউনস ডেস্কে আবেদন করুন।