+1
Completed

অন্যায়ভাবে সিদ্ধান্ত চাপিয়ে দেবার প্রতিবাদে। টেকটিউনস থেকে সকল টিউন প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি।

দিহান 13 years ago updated by সাইফুল ইসলাম 12 years ago 4
একই সাথে টেকটিউনস-এ ভবিষ্যতে আর কোন টিউন না করার সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।
এতদিন প্রায় বছরখানেক হল আপনাদের যতসব বাজে টিউন করে করে disturb করার জন্য দুঃখিত।
তবে যাবার আগে আমার জঘন্য কিছু টিউনের করা মনে করিয়ে দিয়ে যাচ্ছিঃ
স্বচ্ছ জবাব্তাদিহিতা ও অন্যায় ভাবে চাপানো সিদ্ধান্ত প্রত্যাহার না হলে ৩০ দিন পর সব টিউন মুছে দেয়া হবে। ধন্যবাদ। ভাল থাকুন 
টেকটিউনসের কোন নীতিমালাই অন্যায় ভাবে চাপিয়ে দেওয়া হয়নি। অ্যাফিলিয়্যাট ফাইল হোস্টিং বন্ধের মূল কারণ অর্থ উপার্যের বিষয় নয়। আবারও বলতে হচ্ছে অ্যাফিলিয়্যাট ফাইল হোস্টিং বন্ধের মূল কারণ অর্থ উপার্যনের বিষয় নয় বরং ভাল ও মান সম্মত টিউনে উৎসাহিত করা। অ্যাফিলিয়্যাট ফাইল হোস্টিং গুলোর অপব্যবহার রোধে এই ব্যবস্থা। তবে টিউনাদের মতামতের কথা টেকটিউনস সবসময়ই বিবেচনা করে এবং করবে। অ্যফিলিয়েট ফাইল হোস্টিং নিয়ে খুব শীঘ্রই নতুন সিদ্ধান্ত প্রকাশ করা হবে। টেকটিউনসের সাথেই থাকুন আর টেকটিউনসকে ভালোবাসুন। ধন্যবাদ।
এফিলিয়েট নন এফিলিয়েট প্রসংঙ্গ এনে অনে টিউনারকে বিব্রত করা হয়েছে। এতে করে দেখা যাচ্ছে সবাই মনে করছে ১/২ ডলারের লোভে টিউনাররা এফিলিয়েট লিঙ্ক ব্যবহার করছে। আমি এর আগেও আপনাকে জিগ্যেস করলাম আমাকে রিমোট আপলোড সম্বলিত ফ্রি/নন এফিলিয়েট সাইটের খোঁজ দিন আমি তাই ব্যবহার করব। আমার পক্ষে এদেশের এই নেট স্পিডে ১০০/২০০মেগাবাইটের সফটওয়্যার ডাউনলোড করে আবার ১০০/২০০ মেগাবাইট খরচ করে আপলোড করা দুরহ ব্যাপার। সেক্ষেত্রে আমি রিমোত আপ্লোড/লিচিংটাই পছন্দ করি।
এব্যাপারে আপনার মতামত চাই। 
@হিমায়িত ভাই।
টিউনাদের মতামতের কথা বিবেচনা করে অ্যফিলিয়েট ফাইল হোস্টিং নিয়ে খুব শীঘ্রই নতুন সিদ্ধান্ত প্রকাশ করা হবে।
দয়া করে একটু অপেক্ষা করুন।