0
Completed

১. টিউনার আইডি : ২. টিউনের লিংক:

Bashir Ahmed Xor 10 years ago updated 10 years ago 5
  1. টিউনার আইডি: bashirxor(বশির আহমেদ)
  2. টিউনের লিংক (ভাইয়া লিঙ্ক গুলো দেখতে পারছি না! ) :
  3. নিজ থেকে বুঝতে পারা টিউন স্থগিতে কারণ : কোন টিউন স্থগিত করা সত্তেও পুনরায় বা বারংবার একই টিউন পুঃপ্রকাশ করেছি।
-- আমি নিজ থেকে টেকটিউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছি এবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। আমি সম্মতি জানাছি যে আমার টিউনারশীপ ফেরত দেওয়া হলে আমি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকব এবং টেকটিউনস নীতিমালা ভঙ্গ হয় এমন কোন কাজ আমার টিউন ও টিউনে প্রকাশ পাবে না। যদি পুনরায় কোন নীতিমালা ভঙ্গ হয় তবে টেকটিনস থেকে স্থায়ী ভাবে আমার সকল টিউন স্থগিত ও টিউনারশীপ স্থগিত করা সহ যে কোন ব্যবস্হা গ্রহণ করতে পারবে।

Answer

Answer
বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।
Completed
আপনার বেশির ভাগ টিউনই পেন্ডিং করা হয়েছে কপি পেষ্ট ও টেকটিউনস নীতিমালা ভেঙ্গে টিউন করার কারনে। আপনার টিউনার আইডি ফিরিয়ে দেয়া হলে পরবর্তি টিউনের ক্ষেত্রে টেকটিউনস নীতিমালা মানবেন তার নিশ্চয়তা কি? এই টপিকের মাধ্যমে সঠিক নিশ্চয়তা প্রদান করুন।
সামনে আমার টিউন আর পেন্ডিং এ থাকবে না। আমি এই বেপারে আপনাদের নিশ্চয়তা দিতে পারি। সামনে থেকে আরও ভাল ভাবে পোস্ট দিব। আমি ভালো ভাবে নীতিমালা পরেছি ও বুজেছি। অনুগ্রহ করে টিউনারশিপ ফেরত দিয়ে বাধিত করবেন। টিউনারশিপ ফেরত দিবেন এই বেপারে আমি আশাবাদি। 
Answer
বিশেষ বিবেচনা সাপেক্ষে টিউনারশীপ রিস্টোর করা হল। পরবর্তী যে কোন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করলে টিউনারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে।
আপনাকে অনেক ধন্যবাদ। :) 
টিউনের লিঙ্কঃ ভাইয়া অনুগ্রহ করে বলবেন আমার এই টিউনটি কেনো পেন্ডিং এ আছে টিউনটির লিঙ্ক হচ্ছে ঃ http://www.techtunes.com.bd/reports/tune-id/302833 আমি টেকটিউন্স এর সমস্ত নীতিমালা অনুসরণ করা সত্তেও এটিকে কেন পেন্ডিং এ রাখা হয়েছে? অনুগ্রহ করে বলবেন? :)