Your comments

আমি আসলে www.techtunes.com.bd/review/tune-id/73226 এই টিউন পড়ে মনে করেছিলাম এটি নিয়মের ভিতরে। আরও এমন টিউন পরেই আসলে আমি http://www.techtunes.com.bd/wp-admin/post.php?post=284909&action=edit এই টিউনটি লিখেছিলাম। আমি তার জন্য খুবই অনুতপ্ত ও ভুল বুঝতে পেরেছি। তাই প্লিস আমাকে ক্ষমা করে দিন। আমি এখন থেকে নতুন প্রযুক্তি, সফটওয়ার ইত্য্াদি নিয়ে লিখব। আর আমার ভূল করার কারন এই টিউন গুলো ১/ www.techtunes.com.bd/review/tune-id/64054 আর এই রকম কিছু টিউন। মহামান্য অ্যাডমিন আপনি দয়া করে আমার টিউনার আইডি ফিরিয়ে দিন !! প্লীস আমার টিউনারশীপ ফিরিয়ে দিন। ধন্যবাদ।
আমি আসলে www.techtunes.com.bd/review/tune-id/73226 এই টিউন পড়ে মনে করেছিলাম এটি নিয়মের ভিতরে। আরও এমন টিউন পরেই আসলে আমি http://www.techtunes.com.bd/wp-admin/post.php?post=284909&action=edit এই টিউনটি লিখেছিলাম। আমি তার জন্য খুবই অনুতপ্ত ও ভুল বুঝতে পেরেছি। তাই প্লিস আমাকে ক্ষমা করে দিন। আমি এখন থেকে নতুন প্রযুক্তি, সফটওয়ার ইত্য্াদি নিয়ে লিখব। আর আমার ভূল করার কারন এই টিউন গুলো ১/ www.techtunes.com.bd/review/tune-id/64054 আর এই রকম কিছু টিউন। মহামান্য অ্যাডমিন আপনি দয়া করে আমার টিউনার আইডি ফিরিয়ে দিন !! প্লীস আমার টিউনারশীপ ফিরিয়ে দিন। ধন্যবাদ।
আমি মানছি যে আমি অনেক ভূল করেছি। এখন আমি নিজ থেকে টেকটিউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছি এবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। এরপর থেকে আমি প্রযুক্তি নিয়ে পোস্ট/টিঊন করব। কথা দিলাম। আমার টিউনার আইডি ফিরিয়ে দেয়া হলে পরবর্তি সকল টিউনের ক্ষেত্রে টেকটিউনস নীতিমালা মানব। মহামান্য অ্যাডমিন আপনি দয়া করে আমার টিউনার আইডি ফিরিয়ে দিন !!
আমি মানছি যে আমি অনেক ভূল করেছি। এখন আমি নিজ থেকে টেকটিউনস নীতিমালা ভঙ্গের বিষয় বুঝতে পেরেছি এবং টেকটিউনসের অনন্যা সকল নীতিমালা সম্পর্কে অবগত হয়েছি। এরপর থেকে আমি প্রযুক্তি নিয়ে পোস্ট/টিঊন করব। কথা দিলাম। আমার টিউনার আইডি ফিরিয়ে দেয়া হলে পরবর্তি সকল টিউনের ক্ষেত্রে টেকটিউনস নীতিমালা মানব। মহামান্য অ্যাডমিন আপনি দয়া করে আমার টিউনার আইডি ফিরিয়ে দিন !!
আমি এখন ভাল ভাল পোস্ট করব, ব্লগার নিয়ে , SEO নিয়ে
আমি যখন টেকটিউনস ডেস্কে আমার ভূল জানতে চাইলাম http://techtunes.userecho.com/topic/430490-/ এই টপিকে । যদি তখন এই কখা বলা হত আমি নিজেই আমার টিউনটি মুছে ফেলতাম। আমি আসলে চাইনি আপনাদের নিয়ম নিতি ভঙ্গ করতে তবুয় হয়ে গেছে। তাই আপনাদের কাছে আমি ক্ষমা চাচ্ছি। প্লিস আমাকে ক্ষমা করে দিন। এখন থেকে এই ডেডিকেটেড সৌশল নেটওয়ার্কে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ে টিউন করব। আমি বুঝতে পরলাম যে বিজ্ঞান ও প্রযুক্তির ধ্যান ধারণার সাথে সম্পর্কিত নয় এমন টিউন টেকটিউনসে প্রাধান্য পায় না। প্লীস আমার টিউনারশীপ ফিরিয়ে দিন। ধন্যবাদ।