0
Completed

অ্যাকাউন্ট ফিরিয়ে দেওয়ার ব্যাপারে

kamrul_pc 10 years ago updated by Techtunes (Techtunes) 10 years ago 3

হ্যালো অ্যাডমিন ভাই আসসালামুয়ালাইকুম। আশা করি ভাল আছেন। ভাই প্রায় ৬ মাস হল আমার অ্যাকাউন্ট টি আপনারা ব্লক করে রেখেছেন। অনেকদিন বলেছিলাম ঠিক করে দিতে কিন্তু আপনারা কোন রিপ্লাই দেন নাই। ভাই অনেক শাস্তি দিয়েছেন আর কত দিবেন। আমি অনেক সাজা পেয়েছি ভাই আর পেতে চাই না। এবার অন্তত আমার প্রতি সদয় হয়ে আমার অ্যাকাউন্ট টি আগের মত করে দিবেন প্লিজ। ভাল থাকবেন ভাই।

আপনার একাউন্ট রিস্টোর করার পরও আপনি আবার স্প্যাম করেছিলেন। টিউন স্প্যাম এর বদলে পিডিএফ এ স্প্যাম করে টিউন করেছিলেন। এবার আবার রিস্টোর করলে আপনি আবার স্প্যাম করবেন না সে নিশ্চয়তা কি?

আপনি যদি আগামী ৩০ নভেম্বর ২০১৩ এর মধ্যে ৩টি ৭০০ শব্দের মানসম্মত ও অবশ্যই কপিপেস্ট নয় নিজ থেকে লিখে টিউন টিউনসে করবেন বলে এই টপিকে লিখিত কথা দিতে পারেন তবে আপনার টিউনারশীপ রিস্টোর করা হবে। ব্যর্থ হলে আপনার টিউনারশীপ বাতিল করা হবে। ধন্যবাদ।

ঠিক আছে ভাই আমি চেষ্টা করব। আমি ইতোমধ্যে যতগুলো পোস্ট করেছি সবগুলোই আমার নিজের লেখা এবং কপি পেস্ট মুক্ত আপনি চেক করে দেখিয়েন। ২ টা ব্যতিক্রম পোস্ট করেছিলাম যা আপনাদের নীতিমালার বাইরে ছিল এবং আমি বুঝতে পারি নি। এজন্য আমি একান্ত ভাবে দুঃখিত। আমার অ্যাকাউন্ট টা অনেকদিন থেকে ব্লক তাই বিভিন্ন পোস্ট মাথায় থাকা সত্ত্বেও লিখতে পারি নি এবং পরে দেখেছি যে ওই পোস্ট গুলা অনেক জ্ঞানী ভাই টেকটিউন্স এ পোস্ট করে ফেলেছে। তাই আর আমি ওদিকে আগাইতে পারি নি। যাই হোক আমার বদলে অন্যরা যেহেতু পোস্ট করেছে এতেই আমি খুশি। ভাই আমি ইচ্ছা করলে আর একটা অ্যাকাউন্ট তৈরি করে নতুন নতুন পোস্ট করতে পারতাম কিন্তু করি নাই কারণ আমি জানি টেকটিউন্স এর অ্যাডমিন ভাইরা অনেক ভাল এবং মেধাবী। আমি আমার অপরাধ স্বীকার করে যদি তাদের কাছে ক্ষমা চাই তাহলে ইনশাল্লাহ তারা আমার অ্যাকাউন্ট আবার অ্যাক্টিভ করে দেবে। ভাই আমি একটা নতুন পোস্ট মাইক্রোসফট ওয়ার্ড এ অর্ধেক লিখে রেখেছি। ভাবতেছি ওই পোস্ট টা ২/১ দিনের মধ্যে কমপ্লিট করে রাখব। কিন্তু তা টেকটিউন্স এ পোস্ট করতে পারব যদি আপনি আমাকে সাহায্য করেন। কি সাহায্য বুঝতেই তো পারছেন। ভাই আমি অবশ্যই অবশ্যই চেষ্টা করব ৩০ নভেম্বর এর মধ্যে মান সম্মত ৩ টি পোস্ট টেকটিউন্স কে উপহার দিতে। আপনি দোয়া রাখিয়েন একটু। ভাল থাকবেন। আসসালামুয়ালাকুম ভাই।