+1
Completed

টিউন Pending করা সম্পর্কে আমার কিছু কথা।

Mahadi Al Hassan 11 years ago updated by Techtunes (Techtunes) 11 years ago 1

আগেও ১বার  Techtunes Desk এ যোগাযোগ করেছিলাম, লাভ হল না। সেখানে বলা হয়েছিল আমার ১ম টিউন এর বিষয়বস্তু সম্পর্কে বেশ কয়েকটি রিভিউ প্রকাশিত হয়ে গেছে। অথচ সাইফুল ভাই দেখালেন মাত্র ১টি টিউন প্রমান স্বরূপ। তিনি বললেন মৌলিক টিউন করার চেষ্টা করতে। কেন অন্য টিউনে যে তথ্য আছে আমার টিউন এ কি আরও অন্যান্য তথ্য থাকতে পারে না? যাই হোক, প্রথম টিউনটার পর আরেকটি টিউন করলাম। কিছুক্ষন পর দেখলাম এটাও একইভাবে Pending অবস্থায় দেখাচ্ছে। এটা কি দোষ করেছিল সাইফুল ভাই? এটা কি মৌলিক টিউন ছিল না? ১টা কথা বলি ভাই আপনাদের টিউনগুলো কিন্তু এমনি এমনি আসে না। কষ্ট করতে হয়। কষ্ট করে উৎসাহ নিয়ে ১টি টিউন করলাম আর আপনারা তা Pending অবস্থায় রেখে দিলেন, এটা কেমন কথা ভাই? আপনারা যারা মডারেটর তারা রাগ করবেন না, আপনাদের কাছে অন্তত আমার ১টি প্রশ্ন আপনারা কি নিজের টিউন কখনও Pending অবস্থায় রাখেন? প্রথম ২টা টিউনই করলাম আর আপনারা তা হেলায় Pending করে রাখলেন ভাই এটা কেমন দেখায়? এখন কি আর আমি ৩য় টিউন করার কোন সাহস পাব?

অতএব আপনাদের কাছে আমার ১টাই অনুরোধ, আমার টিউনগুলো পোস্ট করে দেয়ার বেবস্থা করুন। নাহলে হয়ত আর কোন টিউন করার কোন সাহস পাব না, যদিও আপনাদের অনেক টিউনার আছে, আমার মত তুচ্ছ ১জনের জন্য এত কিছু যায় আসে না।টিউন লিঙ্কঃ

১ম টিউনঃ http://www.techtunes.com.bd/?p=201149&preview=true

২য় টিউনঃ http://www.techtunes.com.bd/?p=201905&preview=true


টেকটিউনস নীতিমালা  ১.২৪ অনুযায়ী প্রচারণার উদ্দেশ্যে একই সাইট বিভিন্ন ভাবে ফিচার করা যাবে না। এ ধরনের আচরণ থেকে সর্বদা বিরত থাকুন।