0

আমি টেকটিউনসে টিউন করতে চাই

  • ১. টিউনার আইডি : mrmonir
  • ২. টিউনের লিংক: (এখন পর্যন্ত কোন টিউনই করিনি)


আমি মনির। আমার ইউজারনেম mrmonir. আমি টেকটিউনসে অ্যাকাউন্ট খুলেছি। আমি টেকটিউনসে ICT এর বিষয়ে টিউন করতে চাই। কিন্তু টিউনারবোর্ডে নতুন টিউন করার অপশন খুজে পাচ্ছি না। আমি এর আগে টেকটিউনসে কোন টিউনও করিনি। দয়া করে আমার একাউন্টে নতুন টিউন করার অপশন চালু করে দিন।

হয়ত বা টেকটিউনস এ নতুন টিউনারদের টিউনারশীপ ব্লক করে দেয়া হয়েছে। যদি এমনটা হয়ে থাকে তাহলে অনুগ্রহ টিউনারশীপ এর জন্য করে অপেক্ষা করুন। টিউন করার জন্য সকল তথ্য টেকটিউনস সজিপ্র (সচরাচর জিজ্ঞাস্য প্রশ্ন) F.A.Q তে রয়েছে । বিশেষ করে ৪ নম্বর পয়েন্ট এ টিউন করার উপায় বলা হয়েছে । টেকটিউনসে প্রকাশিত সকল টিউন নৈতিক ও প্রযুক্তি সংক্রান্ত হতে হবে । টেকটিউনস সব সময় সৃজনশীল, তথ্যবহুল ও মানসম্মত টিউনারদের সাধুবাদ জানায়।


টিউন অথবা টিউমেন্ট করলে অবশ্যই টেকটিউনস নীতিমালামেনে করুন । টেকটিউনস এ কোন সমস্যার সম্মুখীন হলে প্রথমে টেকটিউনস সজিপ্র তে ভিজিট করুন, সেখানে আপনার কাঙ্ক্ষিত উত্তর না পেলে টেকটিউনস ডেস্ক এ জানান ।


আশা করি বুঝতে পেরেছেন। সমস্যা হলে জানাবেন। এটি যদি আপনার উপকারে এসে থাকে তাহলে আমার রিপ্লাই টি কে Vote Up করার জন্য "+1" তে ক্লিক করুন।এর সাথে টেকটিউনস ডেস্ক এর এই টপিকটি দেখে মতামত জানানোর অনুরোধ করা হলঃ http://techtunes.userecho.com/topics/4529--/


এস এম মাহমুদুল হাসান

টেকটিউনস এর শুভাকাঙ্ক্ষী

Top Contributor of Microsoft Community - Featured as Community Leader

Content Creator at Microsoft Community

Member of How-To Geek Forum