+6
Completed

টিউনের নামে স্প্যামিং বন্ধ হোক।

Mohaimenul Haque (আদনান) 13 years ago updated by Techtunes (Techtunes) 13 years ago 6
"লক্ষ করুন" নিকে কোন এক মাথা খারাপ বার বার ১৫ দিনে ২০০০০ ডলার পাওয়ার টিউন করছে। এতে টেকটিউনসের সৌন্দর্য নষ্ট হচ্ছে। মর্ডারেটর তাড়াতাড়ি ব্যবস্থা গ্রহন করুন।
টিউনারের পেছনে লেগেছিলাম। আমি বার বার কমেন্ট করি আর সে বার বার মুছে। হ্টাৎ আমার কাছে ইমেইল এলঃ

আদনান,

Hello Tuner, লক্ষ করুন has replied to your comment at ”চিরদিন তো অনলাইনে টাকার পেছনে ছুটছেন এবার একবার চেষ্টা করে দেখেন। পেমেন্ট গ্যারান্টিসহ ইনকাম করতে চাইলে এক্ষুন একটি অ্যাকাউন্ট করেন।”.

Here is the reply comment content:

আদনান ভাই কমেন্ট বন্ধ করার নিয়মটা বলেন ভাই কিভাবে করবো।

And here is your original comment content:

//////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////// /// /// /// পড়ে ডিলিট কর ! /// /// /// //////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////// যাহ আমি আর কমেন্ট করবনা। ভেবেছিলাম কমেন্ট করে করে তোর ইনবক্সের বারোটা বাজাবো। এখন ভাবছি তোর মত ফালতু মানুষের পেছনে সময় নষ্ট করে লাভ নেই বরং শুধুই ক্ষতি। এর থেকে অডেস্কের প্রোজেক্টটা শেষ করে কিছু টাকা ইনকাম করি। টেকটিউনসের কাউকে নিয়ে আমার চিন্তা নেই। কারন তাদের মাথায় যথেষ্ট ঘিলু আছে। সবশেষে তোর জন্য একটা সাজেশন। কমেন্ট বন্ধ করে দে। তাহলে কেউ কমেন্ট করতে পারবেনা। তোরও কষ্ট করে কমেন্ট কাটতে হবেনা। কারন এই টিউনে ভাল কমেন্ট পাওয়ার কোন আশা নেই।

Thanks.

Techtunes.Com.BD
techtunes@techtunes.com.bd


দুই দিন আগে আমার অপারেশন হয়েছে। তাই হাসতে গিয়ে যথেষ্ট ব্যাথা পেয়েছি। তাই আমাকে ব্যাথা দেয়ার শাস্থি হিসাবে আইপি সহ ব্যান চাই।
লক্ষ করুন gold ইউজারনেমের এই টিউনার নিজেকে ফ্লোরা ও মেয়ে বলে পরিচয় দিয়ে বিদেশী কায়দায় ফিশিং করতে চাচ্ছে। মডারেটর তার পোস্ট মুছে দিলেও সে আবার পোষ্ট দিচ্ছে। আমার মনে হয় টিটির উচিত স্প্যাম নামের একটি অপশন পোষ্টে রাখা যাতে ইউজাররা সহজে ফিডব্যাক পাঠাতে পারে।
হুম ব্যপারটা দেখেছি। মর্ডারেটর পোষ্ট কাটেন আইডি ব্যান করেন। সে আবার নতুন আইডি তৈরী করে টিউন করে। এ এক মহা পাগলের পাল্লায় পড়া গেল। সম্ভাবত মোবাইল কোম্পানির আইপি ইউজ করে তাই আইপি ব্যান করা হচ্ছেনা। কি চিন্তা করে কিছুই বুঝিনা। এরকম পাগল আমি জীবনেও দেখিনি। তার বিরুদ্ধে যদি আঈনগত ব্যবস্থা নেয়া যেত তাহলে ভাল হত।
এ ক্ষেত্রে মোবাইল ফোন এসএমএস এর মাধ্যমে ভেরিফিকেশন করার ব্যবস্থা করা যেতে পারে তাহলে কেউ সহজে নতুন আইডি খুলতে পারবেনা। অথবা নতুন টিউনারদের 3 দিন ওয়াচে রাখা যেতে পারে। 3 দিন পর তারা টিউন করদে পারবে, এধরনের নীতিমালা দেয়া যায়।
এধরনের টিউন প্রায়ই হয় এবং আমাদের সিস্টেম থেকে মুছে ফেলা হয়। তবে এধরনের টিউন সম্বন্ধে যথাসম্ভব দ্রুত আমাদের অবগত করবেন। ধন্যবাদ।
হুম, ফিল্যান্সার নামে কিছু টিউনার যা শুরু করেছে তা কোনভাবেই মেনে নেয়া য়ায় না।