0
Completed

কারন টা জানতে পারলে বুঝতে সুবিধা হবে।

Mohammad Abu Jewel 11 years ago updated by Techtunes (Techtunes) 11 years ago 4

"আমার অনলাইন আয় রোজগাড় নিয়ে কিছু কথা" - এই টাইটেল যুক্ত লেখাটা কেন পাবলিস্ট করা থেকে বিরত তা জানতে চাচ্ছিলাম

টিউনটি হলো-



আজকে আপনাদের সাথে আমার অনলাইন আয় রোজগার নিয়ে কিছু কথা শেয়ার করব। হয়তো আমি আপনাদের মতো ভাল করতে না পারলেও, যা হচ্ছে তাতে আমি সন্তুষ্ট। আর আমি যত সহজ কাজ করি সে অনুযায়ী যথেষ্ট বলেই আমার মনে হয়।

আমি গত ফেব্রুয়ারী থেকে www.odesk.com এ কাজ করা শুরু করি। এখনও করছি । গত জুলাই ২০১১ তে চাকরী ছেড়ে দিয়ে এটাতে ফুল টাইম সময় দিচ্ছি। বর্তমানে মাত্র একটা কাজ করছি, আরো একটা কাজ যোগার করার চেষ্টা করছি।

আমার বাড়ি মানিকগঞ্জ জেলার শিবালয় নামক থানায়। আমার এই রোজগাড় আমি হয়তো আরো কয়েকগুন বাড়াতে পারতাম যদি আমার এলাকায় ইন্টারনেট এর গতি মিনিমাম ১এম.বি.পি.এস পেতাম। আমি কযেক মাস গ্রামীন ব্যবহার করেছি কিন্তু স্পিড আর খরচের দিক থেকে রবি ইন্টানেট সেবাটা আমার ভাল লেগেছে যে কারনে এখন রবির ৩জিবি প্যাকেজ ব্যাবহার করছি। মাসে আমার প্রায় ৬জিবি লাগছে বর্তমানে।

প্রতি সপ্তাহে আমার আয় ১২৫ইউ.এস.ডি আর গত ফেব্রুয়ারী থেকে এই পর্যন্ত ২৭০০+ ইউ.এস.ডি।

নিচের স্ক্রিণ সট দিলাম----

আমাদের সরকার যদি এই ফ্রিল্যান্সিং টার উপর একটু সদয় দৃষ্টি দিত তাহলে আমার মনে হয় দেশের বেকার সমস্যা অনেকাংশে লাঘব হয়ে যেত।

আমার জন্য দোয়া করবেন সবাই।


আমার লেখাটার প্রবলেম কোথায়? দয়া করে একটু জানাবেন কি?


১.১৮ অনলাইন আয় ও ফ্রিল্যান্সিং নিয়ে টিউন করার ক্ষেত্রে টিউন অবশ্যই দিকনির্দেশনা ও প্রোণদনা মূলক হতে হবে।  রেফারাল সংগ্রহ, নিজেস্ব দল গঠন অথবা কাজ করানোর উদ্দেশ্যে কোন প্রকার অনলাইন আয় ও ফ্রিল্যান্সিং নিয়ে টিউন করা যাবেনা।


http://www.techtunes.com.bd/terms

আমার টিউনটির কোন অংশ দেখে আপনাদের ১.১৮ নীতিমালা লঙ্ঘন করে জানাবেন। তাহলে তা আমি নিজেই  সংশোধন করে দিব। আমরা যখন একটা বিষয় নিয়ে লেখা শুরু করি তখন অনেক পরিশ্রম আর সময় ব্যয় হয়। আমার টিউনটির মূল উদ্দেশ্য হলো " ওডেস্ক এর মাধ্যমে যে কোন বেকার তার বেকারত্ব দূর করতে পারবে।" বেকার দের আগ্রহী করে তোলা । কোথাও নিজে দল গঠন বা রেফারেল সংগ্রহ এরকম কিছু নাই। কিন্তু কষ্ট হলো কোন টিউন পাবলিষ্ট করবার আগে প্রয়োজনে ২৪ঘন্টা সময় নেন, পরীক্ষা নিরিক্ষা করে তারপর পাবলিষ্ট করেন। টিউনার কে কোন কিছু অবগত না করে তার টিউনটি যখন ব্যান্ড করা হয় তখন যে কি পরিমান কষ্ট লাগে তা টিটি টিম হয়তো বুঝে ন না।

আপনার টিউনটির লিংক দিন যথাদ্রুত। টেকটিউনস থেকে আপনার টিউনটি পুন:বিবেচনা করা হবে।